সব খবর সবার আগে।

আইএসএলের আগেই পেশাদারিত্ব ইস্টবেঙ্গল, নয়া অফিসিয়াল কিট স্পনসর লাল-হলুদ শিবিরে

হিরো ইন্ডিয়ান সুপার লিগে খেলতে নামার আগেই আসন্ন মরসুমের জন্য চলে এল এসসি ইস্টবেঙ্গলের অফিশিয়াল কিট স্পনসর। এই স্পনসর হিসেবে টিওয়াইকেএ স্পোর্টসের সঙ্গে চুক্তিবদ্ধ হল ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট। সংস্থাটি মূলত স্পোর্টস পোশাক এবং অন্যান্য অ্যাথলেটিক এবং ক্রীড়া সামগ্রী উত্পাদন করে। জলন্ধরের হেড কোয়ার্টার থাকা এই সংস্থাটি ২০১৪ সালে ফুটবলের বাজারে প্রবেশ করেছিল।

সেই সময় তারা ইন্ডিয়ান সুপার লিগের দল চেন্নাইয়াইন এফসির ক্রীড়া সরঞ্জয়াম প্রস্তুতকারক অফিসিয়াল স্পনসর ছিল। সাম্প্রতিক সময়ে তারা আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের অফিসিয়াল জার্সি স্পনসর হিসাবে যুক্ত রয়েছে। ক্রিকেট বিশ্বেও ভালোই নাম রয়েছে এই সংস্থার। এর বাইরে সংযুক্ত আরব আমিরশাহির জাতীয় ক্রিকেট দলকেও স্পনসর করে এই সংস্থা। অন্যদিকে লাল-হলুদ শিবিরে খেলোয়াড়রা তৈরি, সব কিছু ঠিকঠাক।

সমস্ত জট কাটিয়ে আইএসএল খেলার ঘোষণা করে ক্লাব পৌঁছেছে গোয়াতে। সকল দেশীয় খেলোয়াড়রা অনুশীলন শুরু করে দিয়েছে। আইএসএলে ধামাকা করার জন্য প্রস্তুত সকলেই। এরই মধ্যে লাল-হলুদ শিবিরে নতুন করে শুরু হল ক্লাব বনাম ইনভেস্টর জট। জানা গিয়েছে, ইনভেস্টর বাঙুর গোষ্ঠী ক্লাব তাঁবুর আভ্যন্তরীণ সজ্জায় কিছু বদল আনতে চাইছে। তাতেই ঘোর আপত্তি রয়েছে ইস্টবেঙ্গল কর্তাদের।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...