সব খবর সবার আগে।

বান্ধবীর সাথে ভ্রমণে করোনার নিয়ম ভঙ্গের অভিযোগ, বড়সড় জরিমানা হতে পারে রোনাল্ডোর

বিশ্বের শীর্ষ ফুটবলারদের মধ্যে একজন হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তিনিই কিনা করোনার ভাইরাস সম্পর্কিত নিয়ম লঙ্ঘন করে বসলেন। তাঁর বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সাথে করোনার ভাইরাসের কারণে তিনি ইতালিতে ভ্রমণ নিষেধাজ্ঞার নিয়ম ভঙ্গ করেন। এমনটাই অভিযোগ উঠেছে। জর্জিনা রদ্রিগেজ নিজের এবং রোনাল্ডোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, তাতে দুজনকেই বরফের মাঝে মজা করতে দেখা গিয়েছে। তবে এই ভিডিওটি পরে সরিয়ে দেওয়া হয়েছে।

আসলে ইতালির ফুটবল ক্লাব জুভেন্টাসের তারকা স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজের বুধবার ২৭ তম জন্মদিন ছিল। এটি উদযাপন করতে তারা দুজনেই উত্তর-পশ্চিম ইতালির ভ্যালে-ডি-অস্টা অঞ্চলের পাহাড়ি রিসর্টে যান। রদ্রিগেজ একটি ভিডিও পোস্ট করেছেন যাতে উভয়কেই বরফে দেখা যায়। জর্জিনা রদ্রিগেজ পরে ভিডিওটি সরিয়ে ফেলেন। ততক্ষণে অনেক মিডিয়া রিপোর্টে এটি নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছিল।

ইতালিতে করোনা ভাইরাসের নিয়ম অনুসারে, নির্দিষ্ট ক্ষেত্র বাদে যে কোনও ধরণের ভ্রমণ নিষিদ্ধ। জানা গিয়েছে, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। মামলায় রোনাল্ডোকে ৪০০ ইউরো পর্যন্ত জরিমানা করা হতে পারে। রোনাল্ডোর ক্লাব জুভেন্টাস এই বিষয়ে মন্তব্য করতে রাজি হয়নি। এর আগেও করোনার ভাইরাসের নিয়ম ভঙ্গের কারণস বিতর্কে জড়িয়েছিলেন রোনাল্ডো। গত বছরের অক্টোবরে পর্তুগাল ভ্রমণের জন্য রোনাল্ডো সমালোচনার মুখোমুখি হন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...