খেলা

নিজের স্ত্রী-র ছবি পোস্ট করে দক্ষিণী আইএসএল-এর দলে যোগ দেওয়ার জল্পনা বাড়িয়েছিলেন রয় কৃষ্ণ, সোমবার পড়ল সরকারি শিলমোহর

সরকারি ভাবে তখনও ঘোষণা হয়নি। প্রবীর দাস – রয় কৃষ্ণ জুটি দেখা যাবে নাকি জল্পনা ছিল তুঙ্গে। সেই জল্পনাতেই শিলমোহর দিল রয় কৃষ্ণ। গত ১৬ জুলাই নিজের ইনস্টাগ্রামের একটি পোস্ট করে সেই বার্তায় দিলেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম- স্টোরিতে স্ত্রী নাজিয়া আলির একটি ছবি পোস্ট করে রয় কৃষ্ণ। সেখানে তিনি লেখেন, ‘সাউথ ইন্ডিয়ান স্টাইল তোমাকে ভালো মানায় বেবি।’ শুধু তাই নয়, নিজের ক্যাপশনের সঙ্গে তিনরকম আলাদা ইমোজিও জুড়ে দিয়েছিলেন এটিকে মোহনবাগানের প্রাক্তন এই তারকা ফুটবলার।

মোহনবাগান ছাড়ার প্রসঙ্গে এক সাক্ষাৎকারে রয় কৃষ্ণ জানিয়েছিলেন, ‘এটিকে মোহনবাগান ছাড়ার সিদ্ধান্ত মোটেই আমার ছিল না। অনেকটাই কোচ চেয়েছিলেন। উনি আসলে অন্য স্টাইলে খেলাতে চাইছেন। আর আমি সেই স্টাইলে ফিট করছিলাম না।’

তবে সোমবার, ১৮ জুলাই পাকাপাকি ভাবে জানা গেছে বেঙ্গালুরুতেই রয় কৃষ্ণ। প্রবীর দাস – রয় কৃষ্ণ জুটি দেখা যাবে মাঠে। যদিও ইস্টবেঙ্গল, হায়দরাবাদ এফসি ও মুম্বই সিটি এফসি-র মতো আইএসএল-এর দলগুলির প্রস্তাব এসেছিল তাঁর কাছে। কিন্তু শেষমেশ আইএসএল-এর ক্লাব বেঙ্গালুরুতেই সই করে ফেললেন ফিজির তরুণ স্ট্রাইকার রয় কৃষ্ণ।

Related Articles

Back to top button