সব খবর সবার আগে।

আইপিএলে আমাদের দেশের খেলোয়াড়দের উপেক্ষা করা হয়: অভিযোগ প্রাক্তন নিউজিল্যান্ড ক্রিকেটারের

নিউজিল্যান্ডের প্রাক্তন পেস বোলার ও ক্রিকেট ধারাভাষ্যকার সাইমন ডুল বিশ্বাস করেন যে, আইপিএলে নিউজিল্যান্ডের খেলোয়াড়দের উপেক্ষা করা হচ্ছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি- ২০ ম্যাচে নিউজিল্যান্ডের ডোভান কনওয়ে ৯৯ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন এবং কিউই দলকে জেতার জন্য সহায়তা করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

কনওয়ের ইনিংসের পরে ভারতের অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন আইপিএল নিলামের কথা উল্লেখ করে বলেছিলেন যে, কনভয়ের ইনিংসটি চার দিন পিছিয়ে এসেছে। ডুল টুইট করে প্রতিক্রিয়া জানিয়েছেন, “নিউজিল্যান্ডের খেলোয়াড়রা বছরের পর বছর ধরে আইপিএলে অবহেলিত রয়েছে। আইপিএলের পরে বিগ ব্যাশ এমন একটি টুর্নামেন্ট যেখানে খেলোয়াড়দের পরীক্ষা করা হয়।”

তিনি আরও বলেছেন যে, “আইপিএল শুরু হওয়ার পর থেকে ৯৯ জন অস্ট্রেলিয়ান খেলোয়াড় ৮৮৬ কোটি টাকা এবং নিউজিল্যান্ডের ৩১ জন খেলোয়াড়কে ২১২ কোটি টাকা আয় করেছেন। উভয় দেশ থেকে মোট ছয়টি প্রথম শ্রেণির দল রয়েছে এবং উভয় দেশেই রয়েছে টি- ২০ টুর্নামেন্ট।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...