সব খবর সবার আগে।

নিজের ঝোড়ো ব্যাটিংয়ের জন্য এই ভারতীয় ক্রিকেটারের কাছে ক্ষমা চাইলেন ম্যাক্সওয়েল

গতকাল সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলতে নেমেছিল ভারত। আর সেই ম্যাচেই অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইন-আপ ওয়ার্নার, ফিঞ্চ, স্মিথ, ম্যাক্সওয়েলদের সামনে টিকতে পারল না ভারতীয় বোলাররা। স্টিভ স্মিথ অসাধারণ ব্যাটিং করে বুমরাহ, সাইনিদের ব্যাকফুটে ফেলে দেন। মাত্র ৬৬ বলে ১০৫ রান করেন তিনি। দুই অসি ওপেনার ফিঞ্চ (১২৪ বলে ১১৪ রান) ও ওয়ার্নার (৭৬ বলে ৬৯ রান) আক্রমণাত্মক ব্যাটিং করেন।

 

আইপিএলে খারাপ ফর্মে থাকা ম্যাক্সওয়েলও এদিন মাত্র ১৯ বলে ৪৫ রান করেন। এর সৌজন্যে অস্ট্রেলিয়া ভারতের সামনে ৩৭৫ রানের লক্ষ্য রাখে। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলার সময় ম্যাক্সওয়েলের এই রকম ব্যাটিং ঝড় দেখা যায়নি। গোটা টুর্নামেন্টে একটিও ছয় মারতে পারেননি তিনি। ভারতের বিরুদ্ধে এই ঝোড়ো ইনিংস খেলার পরেও এক ভারতীয় ক্রিকেটারের কাছে ক্ষমা চেয়ে নিলেন ম্যাক্সওয়েল। সেই ক্রিকেটার হলেন কিংস ইলেভেন পাঞ্জাব দলে ম্যাক্সওয়েলের অধিনায়ক কে এল রাহুল।

 

 

মজা করেই ট্যুইটারে পোস্ট করেছে ম্যাক্সওয়েল। বলা বাহুল্য, আইপিএলে খারাপ ফর্মে থাকা অনেক ক্রিকেটারই আন্তর্জাতিক ক্রিকেটে নিজের দেশের হয়ে খেলে দুর্দান্ত ফর্মে ফিরেছেন। গতকাল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভালো প্রদর্শন করেন নিউজিল্যান্ডের তারকা অলরাউন্ডার জিমি নিশাম। তিনিও এবারের আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব দলে ছিলেন, কিন্তু প্রত্যাশা মতো খেলতে পারেননি। নিশাম ট্যুইটারে একটি পোস্ট শেয়ার করেন যেখানে কে এল রাহুলকে নিয়ে একটি মিম ছিল। তাতে দেখা যায় রাহুল ম্যাক্সওয়েল এবং নিশামের খেলা দেখার পর হতাশ। ম্যাক্সওয়েল লিখেছেন, “ব্যাটিং করার সময়ে রাহুলের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...