সব খবর সবার আগে।

এত জঘন্য হার আগে দেখিনি, মর্গ্যানকে তুলোধোনা করলেন গম্ভীর

রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে ৩৮ রানে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। এই নিয়ে পরপর দুটি ম্যাচ হারল কলকাতা। হারের পরেই কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যানকে তীব্র কটাক্ষে বিঁধলেন প্রাক্তন নাইট অধিনায়ক গৌতম গম্ভীর।

গম্ভীর সাফ বলেই ফেলেছেন যে, ইয়ন মর্গ্যানের অধিনায়কত্বেই গলদ আছে। তিনি এরকম অদ্ভুত অধিনায়কত্ব নিজের জীবনে কখনও দেখেননি।

ঘটনাচক্রে কলকাতার বরুণ চক্রবর্তী নিজের প্রথম ওভারেই বিপক্ষের দুটি উইকেট নিয়েছিলেন কিন্তু তাকে পরের ওভারে বল করতে না দিয়ে শাকিবকে বোলিং করতে দেন মর্গ্যান, আর ক্রিজে সেট হয়ে যান আরসিবি ব্যাটসম্যানরা।

আরও পড়ুন- ঝড় তুললেন এ বি ডিভিলিয়ার্স, রবিবার সন্ধ্যায় হ্যাটট্রিক জয় পেল আরসিবি!

এতেই হতবাক গম্ভীর। তবে তিনি আরও বলেছেন, “আমি খুশি যে কোনও ভারতীয় অধিনায়ক এই ভুল করেনি। কারণ কোনও ভারতীয় ক্রিকেটার এই ভুল করলে তাঁকে প্রবল সমালোচনার মুখে পড়তে হত। সত্যিই এই ধরনের অধিনায়কত্ব আমি কখনই দেখিনি।” অনেকেই তাঁর এই মন্তব্য শুনে মনে করছেন কোথাও গিয়ে নিজের প্রসঙ্গ তুলেছেন গম্ভীর।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...