সব খবর সবার আগে।

মাত্র দুটি শব্দ দিয়ে বাবুল সুপ্রিয়ের মুখ বন্ধ করলেন হনুমা বিহারী

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চলমান বর্ডার-গাভাস্কার ট্রফির সিডনিতে তৃতীয় ম্যাচ ড্র হয়। ম্যাচের পঞ্চম দিনে উইকেটকিপার ঋষভ পন্থের আআক্রমণাত্মক ব্যাটিংয়ের কারণে ভারত ম্যাচটি জয়ের মতো অবস্থানে ছিল। তবে অল্প সময়ের মধ্যেই তিনি এবং চেতেশ্বর পূজারা আউট হওয়ার পরে ভারতের পরাজয়ের আশঙ্কা ছিল। এখান থেকে হনুমা বিহারী এবং রবিচন্দ্রন অশ্বিন পুরোপুরি ফিট না থাকা সত্ত্বেও অস্ট্রেলিয়ান বোলারদের মুখোমুখি হন এবং ম্যাচটি ড্র করতে ব্যাট করে যান।

সিডনি টেস্টের তাদের লড়াইয়ের প্রশংসা করেছিল সকলেই। কিন্তু বিজেপির সাংসদ বাবুল সুপ্রিয় বিহারীর ব্যাটিংয়ের প্রশংসা না করে সমালোচনা করেছিলেন। বাবুল সুপ্রিয়র বক্তব্যতে যেন তাচ্ছিল্যের সুর। তিনি চেয়েছিলেন ভারত ম্যাচ জেতার জন্য খেলুক। এত ধীরে খেলার কারণেই ভারত টেস্ট ম্যাচটি জিততে পারল না। তিনি লিখেছেন, “১০৯ বল খেলে ৭! অপ্রিয় কথাটা বলতে হচ্ছে। হনুমা বিহারী যে শুধু ভারতের জয়ের সম্ভাবনাকে মাঠে মারল তাই নয়, ক্রিকেটেরও খুন করল। জিততে পারি, এই মনোভাব থেকে নিজেকে দূরে সরিয়ে রাখাটাও কিন্তু অপরাধ।”

কেউ কেউ তার এই মন্তব্য দেখে তীব্র কটাক্ষ করেছেন যে তিনি ক্রিকেটের কিছুই বোঝেন না, সেই কারণে বিহারী-অশ্বিনের ইনিংসের গুরুত্ব কোনওদিনও বুঝবেন না। এবার বিশেষ কথা না বলে বাবুলকে বিঁধলেন স্বয়ং হনুমা বিহারী। সিডনি টেস্ট শেষ হওয়ার দুদিন পর হনুমা বিহারী বাবুলের টুইটের জবাবে মাত্র দুটি শব্দ লিখেছিলেন। বাবুল সুপ্রিয় হনুমার নামের বানান ভুল লেখেন। হনুমা সঠিক নামের বানান লিখে তা শুধরে দেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...