সব খবর সবার আগে।

হার্দিক পাণ্ডিয়ার স্ত্রী নাতাশার নাচের ভিডিও ভাইরাল, উষ্ণতা ছড়ালেন নেট দুনিয়ায়

 

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়ার স্ত্রী নাতাশা স্টানকোভিচ সোশ্যাল মিডিয়ায় এখন বেশ সক্রিয় রয়েছেন। নাতাশা বর্তমানে হার্দিকের সাথে আহমেদাবাদে আছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের সময় টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের পরিবারকে একত্রে রাখার অনুমতি দেওয়া হয়। এমন পরিস্থিতিতে হার্দিকের সাথে তাঁর স্ত্রী ও পুত্র আগস্তও রয়েছেন। হার্দিক পাণ্ডিয়া সিরিজের প্রথম তিনটি টেস্টে খেলার সুযোগ পাননি, তবে তাকে দলের সাথে থেকে প্রস্তুতি নিতে দেখা গিয়েছে।

নাতাশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে তিনি প্রকাশ্যে নাচছেন। এই ভিডিওতে নাতাশা ‘আমি বার্বি গার্ল …’ গানে নাচছেন। এই ভিডিওটি খুব দ্রুতই ভাইরাল হয়েছে। সাড়ে চার মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন।

এই ভিডিওটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে বর্তমানে নাতাশা তার ফিটনেসের উপর অনেক মনোযোগ দিচ্ছেন। ২০২৯ সালে হার্সিক এবং নাতাশার বাগদান শুরু হয়েছিল। একই বছর লকডাউনের সময় দুজনের বিয়ে হয়েছিল। ৩০ জুলাই নাতাশা একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...