সব খবর সবার আগে।

ইশান্ত শর্মার বড় বক্তব্য- “আমার কাছে বিশ্বকাপের মতো বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ”

ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার টেস্টের সিরিজের তৃতীয় ম্যাচটি আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে খেলা হবে। সিরিজের দিক থেকে এই টেস্ট ম্যাচটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। দ্বিতীয় টেস্টে টিম ইন্ডিয়া ইংল্যান্ডকে ৩১৭ রানে পরাজিত করেছিল এবং প্রথম টেস্টে ভারত ইংলিশ দলের কাছে ২২৭ রানে পরাজিত হয়েছিল। মোতেরা স্টেডিয়ামে খেলা ডে-নাইট টেস্ট ম্যাচটি ইশান্ত শর্মার পক্ষে খুব স্পেশ্যাল হবে। ইশান্ত তার কেরিয়ারের ১০০ তম টেস্ট ম্যাচ খেলতে চলেছেন। এদিকে, ভারতীয় এই পেস বোলার একটি বড় বিবৃতি দিয়ে বলেছেন যে, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ তার জন্য বিশ্বকাপের মতো এবং তিনি এটি জিততে চান।

ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বক্তব্য রাখার সময় ভারতীয় পেস বোলার ইশান্ত শর্মা বলেছেন, “আমি বর্তমানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিয়ে ভাবছি। এটি আমার কাছে ওয়ানডে বিশ্বকাপ জেতার সমান হবে।” জেমস অ্যান্ডারসন ৩৮ বছর বয়সে খেলছেন তিনিও কি তা করতে পারেন কিনা তা জানতে চাইলে ইশান্ত বলেন, “৩৮। আমি একবারে কেবল একটি ম্যাচ নিয়ে ভাবি। আপনি জানেন না এরপরে কী ঘটবে। এখন আমি পুনরুদ্ধার সম্পর্কে আরও বেশি পেশাদার। আগে প্রচুর অনুশীলন করতাম কিন্তু এখন চোট পুনরুদ্ধারের দিকে মনোযোগ দি। বয়সের সাথে শরীরের যত্ন নেওয়া জরুরী।” ইশান্ত এখন পর্যন্ত ৯৯ টেস্টে ৩০২ উইকেট শিকার করেছেন।

আরও পড়ুন: বিজয় হাজারে ট্রফি ২০২১: অস্ট্রেলিয়ায় ব্যর্থ হয়ে দিল্লির বিরুদ্ধে সেঞ্চুরি পৃথ্বী শ-এর

 

রবিচন্দ্রন অশ্বিন এবং অক্ষর প্যাটেল চেন্নাইয়ে খেলা দ্বিতীয় টেস্ট ম্যাচে ভারতের হয়ে দুর্দান্ত বোলিং করেছিলেন। অশ্বিন আট উইকেট নিয়ে একটি দুর্দান্ত সেঞ্চুরিও করেন। একই সঙ্গে অভিষেক ম্যাচ খেলতে নামা অক্ষর প্যাটেল দ্বিতীয় ইনিংসে পাঁচ উইকেট নিয়েছিলেন। ব্যাটিংয়ে রোহিত শর্মা প্রথম ইনিংসে ১৬১ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছিলেন। ৪৮২ রানের লক্ষ্য তাড়া করে নেমে ইংল্যান্ডের পুরো দল ১৬৮ রান করে অলআউট হয়ে যায়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...