সব খবর সবার আগে।

করোনায় আক্রান্ত ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী, টুইট করে জানালেন নিজেই

ভারতীয় ফুটবল দলের অধিনায়ক ও তারকা স্ট্রাইকার সুনীল ছেত্রী করোনা আক্রান্ত। তিনি তার টুইটারে জানিয়েছেন যে কোভিড- ১৯ টেস্ট পজিটিভ পাওয়া গিয়েছে। সেই কারণে ওমানের বিরুদ্ধে আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ থেকে ছেত্রীকে বাদ দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। আইএসএলে সুনীলের দল বেঙ্গালুরু এফসি সেমিফাইনালে উঠতে ব্যর্থ হয়েছিল এবং লিগ পর্বের পরে সপ্তম স্থানে শেষ করেছিল।

সুনীল ছেত্রি তার টুইটারে লিখেছেন, “সুসংবাদ নয়, আমার কোভিড- ১৯ টেস্ট ইতিবাচক বলে প্রমাণিত হয়েছে। সুসংবাদটি হল আমি সুস্থ হয়ে উঠছি, ভাইরাস থেকে সেরে উঠছি এবং খুব শীঘ্রই ফুটবলে ফিরে আসব। যথারীতি সুরক্ষা সতর্কতা অব্যাহত রাখতে সবাইকে স্মরণ করিয়ে দেওয়ার জন্য এর চেয়ে ভাল সময় আর হতে পারে না।” আইএসএলের পূর্ব চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসি এই মরসুমে পাঁচটি ম্যাচ জিতেছে এবং যেখানে সাতটি ড্র হয়ে দল মোট ২২ পয়েন্ট সংগ্রহ করেছিল। আটটি ম্যাচে দলকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল।

সুনীল চলতি আইএসএল মরসুমে ২০ টি ম্যাচে আটটি গোল করেছেন। ওমান ও সংযুক্ত আরব আমিরশাহের বিরুদ্ধে দুটি ম্যাচের জন্য দুবাইয়ের প্রস্তুতি ক্যাম্পের জন্য ১৫ মার্চ জাতীয় দলের একসঙ্গে হওয়ার কথা রয়েছে। ২০২২ সালের ফিফা বিশ্বকাপের কোয়ালিফায়ার্স হিসাবে মাস্কটে তাজিকিস্তান ও ওমানের বিরুদ্ধে, ২০১৯ সালের নভেম্বরে আফগানিস্তানের বিরুদ্ধে শেষ আন্তর্জাতিক ম্যাচটি খেলেছিল ভারত। বিশ্বকাপ বাছাইপর্বে দ্বিতীয় রাউন্ডে জায়গা করে নেওয়ার লড়াইয়ের বাইরে ভারত এশিয়ান চ্যাম্পিয়ন কাতার এবং আফগানিস্তানের বিরুদ্ধে খেলার সাথে সাথেই বাংলাদেশে তাদের বিরুদ্ধে মুখোমুখি হবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...