সব খবর সবার আগে।

ডার্বির আগে চোট সমস্যা এটিকে-মোহনবাগান শিবিরে

করোনা আবহ কাটিয়ে গোয়ায় শুরু হয়েছে আইএসএল। আগামী ২৭ নভেম্বর ইন্ডিয়ান সুপার লিগের ইতিহাসে প্রথমবার কলকাতা ডার্বি হতে চলেছে। এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে নিজেদের আইএসএল অভিযান শুরু করবে স্পোর্টিং ক্লাব ইস্টবেঙ্গল। দুই শিবিরেই প্রস্তুতি তুঙ্গে। সেই সঙ্গে সমর্থকরাও উত্তেজিত এই ডার্বিকে ঘিরে। তবে ডার্বির আগেই বড়সড় ধাক্কা এটিকে-মোহনবাগান শিবিরে।

 

কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে প্রথম ম্যাচেই চোট পান ফুটবলার সুসাইরাজ। তাঁর চোট বেশ গুরুতর হওয়ায় ডার্বিতে নামতে পারবেন না। নিঃসন্দেহে তিনি দলের নির্ভরযোগ্য ফুটবলার, কিন্তু ম্যাচে চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। সুসাইরাজের এমআরআই করা হলে তার রিপোর্ট খুব একটা ভালো আসেনি। জানা গিয়েছে, জানুয়ারি মাসের আগে মাঠে নামতে পারবেন না সুসাইরাজ।

 

ফলে চিন্তা ক্রমশ বাড়ছে মোহনবাগান শিবিরে। এর আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন জবি জাস্টিন। দলে ভারসাম্য থাকলেও চোট সমস্যা ভোগাতে পারে হাবাসের দলকে। দু’ঘণ্টার অনুশীলনে স্প্যানিশ কোচ মূলত জোর দিয়েছেন সেট পিস ও পজেশনাল প্লের উপর। কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে হওয়া ভুল শুধরে নিয়েই মাঠে দল নামতে চায় হাবাস।

 

অন্যদিকে এসসি ইস্টবেঙ্গলের সামনে শক্তিশালী এটিকে-মোহনবাগান। তবে ডার্বির চাপ সামলে ভালো শুরু করতে তৈরি ফাউলার অ্যান্ড কোম্পানি। কিছু জায়গায় সমস্যা তৈরি হচ্ছেই, আর সে নিয়ে শেষ মুহুর্তের প্রস্তুতি নিচ্ছে লাল-হলুদ টিম ম্যানেজমেন্ট। ৩-৫-২ ফর্মেশনে এসসি ইস্টবেঙ্গলকে খেলানোর ভাবনা কোচ রবি ফাউলারের। ইস্টবেঙ্গলের ঘরের ছেলে সামাদ আলি মল্লিকের উপর ভরসা রাখছেন রবি ফাউলার।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...