সব খবর সবার আগে।

IPL Auction 2021: আরিয়ান এবং জাহ্নবীর ছবি শেয়ার করেছেন জুহি চাওলা, লিখলেন বিশেষ বার্তা

আইপিএলের ১৪ তম আসরের খেলোয়াড়দের নিলাম হয়েছে ১৮ ফেব্রুয়ারি চেন্নাইতে। চলতি বছরের এপ্রিলে আইপিএল খেলার কথা রয়েছে এবং নিলামে কয়েকজন কিংবদন্তি ক্রিকেটারকে হেভিওয়েট দর পেতে দেখা গেছে। এই প্রথম আইপিএল নিলামে চার খেলোয়াড়কে ১৪ কোটি বা তার বেশি দরে কেনা হয়েছে। ক্রিস মরিস আইপিএলের ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল খেলোয়াড় হয়েছেন। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানও প্রথমবারের মতো এই আইপিএল নিলামে উপস্থিত ছিলেন। শাহরুখ এবং জুহি চাওলা কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ফ্র্যাঞ্চাইজি দলের সহ-মালিক।

জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহতাও এর আগে নিলামে অংশ নিয়েছিলেন, কিন্তু আরিয়ানের এটি প্রথম অভিজ্ঞতা ছিল। এই দুজনের ছবি শেয়ার করে জুহি চাওলা লিখেছেন, “কেকেআর-এর দু’জন বাচ্চাকে দেখে খুবই আনন্দিত। নিলাম টেবিলে আরিয়ান ও জাহ্নবী।” ইতিমধ্যে শাহরুখ পুত্র আরিয়ানের অনেকগুলি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নিলামের কথা বলতে গেলে কেকেআর মোট আটজন খেলোয়াড় কিনেছে।

নিলামের পরে কেকেআরের দল: ইওন মরগান (অধিনায়ক), শুবমান গিল, নিতিশ রানা, টিম সিফের্ট, রাহুল ত্রিপাঠি, রিঙ্কু সিং, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, বরুণ চক্রবর্তী, কুলদীপ যাদব, প্যাট কামিন্স, লকি ফার্গুসন, কমলেশ নাগরকোটি , শিবম মাভি, সন্দীপ ওয়ারিয়র, প্রসিদ্ধ কৃষ্ণা, সাকিব আল হাসান, শেল্ডন জ্যাকসন, বৈভব আরোরা, করুণ নায়ার, হরভজন সিং, বেন কাটিং, ভেঙ্কটেশ আইয়ার, পাওয়ান নেগি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...