সব খবর সবার আগে।

স্ত্রীর সাথে জসপ্রীত বুমরাহের ছবি শেয়ার, পুরনো টুইট মনে করিয়ে ট্রোল অনুগামীদের

টিম ইন্ডিয়ার পেস বোলার জসপ্রীত বুমরাহ তাঁর বিয়ের একটি ছবি শেয়ার করেছেন। এতে তাকে এবং তাঁর স্ত্রী সঞ্জনা গণেশনকে সএকে অপরের হাত ধরে থাকতে দেখা যাচ্ছে। বুমরাহ ফটো শেয়ার করে লিখেছেন যে, “গত কয়েক দিন দুর্দান্ত ছিল। আপনারা সবাই যে ভালবাসা দিয়েছেন তার জন্য আমরা অত্যন্ত কৃতজ্ঞ। ধন্যবাদ।” বুমরাহ গত ১৫ মার্চ টিভি অ্যাঙ্কর সঞ্জনা গণেশনকে বিয়ে করেছিলেন। দু’জনের সম্প্রতি গোয়ায় অনুষ্ঠানে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়। বুমরাহ এবং সঞ্জনা আত্মীয়স্বজন এবং নিকটাত্মীয় বন্ধুদের উপস্থিতিতে বিবাহ করেন।

দুজনকেই এই ছবিতে খুব সুন্দর দেখাচ্ছে, তাদের অনুগামীরা এই ছবিগুলি বেশ পছন্দ করছে। ছবিতে তাদের দুজনের পরিবারের লোকদেরও হাতে আতসবাজি রয়েছে। এই ছবি পোস্টের পরে লোকেরা বুমরাহকে টুইটারে একটি পুরনো টুইটের কথা মনে করিয়ে দিয়েছে। এই টুইট বার্তায় তিনি জনগণকে আতশবাজি ব্যবহার না করার আবেদন করেছিলেন। লোকেরা তাকে তার বিয়েতে আতসবাজি ব্যবহারের জন্য ট্রোল করলেন।

বলা বাহুল্য, ২০১৭ সালে বুমরাহ দিওয়ালির একটি ছবি শেয়ার করেছিলেন। পরিবারের সাথে দীপাবলি উদযাপনের ছবি শেয়ার করার সময় তিনি লিখেছিলেন যে, “বাড়িতে দিওয়ালি উদযাপন! সকলকে শুভকামনা এবং সমৃদ্ধ দীপাবলি!” এর পরে অবশেষে তার একটি হ্যাশট্যাগ ছিল। যাতে বুমরাহ আতশবাজি না জ্বালাতে বলেছিলেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...