সব খবর সবার আগে।

জল্পনা সত্যি করে স্পোর্টস অ্যাঙ্কর সঞ্জনার সাথেই সাত পাকে বাধা পড়লেন জসপ্রীত বুমরাহ

জল্পনা চলছিলই। এবার সেই জল্পনায় শিলমোহর দিয়ে বিয়ে করে নিলেন বুমরাহ। টিম ইন্ডিয়ার পেস বোলার জসপ্রীত বুমরাহ স্পোর্টস সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সাথে সাত পাকে বাধা পড়লেন। নিয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে দুজনের বিয়ের ছবি শেয়ার করেছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে চলমান পাঁচ ম্যাচের টি- ২০ সিরিজ না খেলে ভারতীয় দলের বাইরে ছিলেন বুমরাহ।

ইংল্যান্ডের বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচের আগে দল থেকে বিদায় নেন বুমরাহ। বিয়ের প্রস্তুতি নিতে ক্রিকেট থেকে বিরতি নিয়েছিলেন বুমরাহ। সঞ্জনার কথা বলতে গেলে তিনি একজন পরিচিত মুখের স্পোর্টস অ্যাঙ্কর এবং স্টার স্পোর্টসের সাথে যুক্ত। সঞ্জনা এবং বুমরাহ কিছু সময়ের ডেটিংয়ের পরে বিয়ের সিদ্ধান্ত নেন। বুমরাহ ও সঞ্জনা তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে বিয়ের ছবিগুলি শেয়ায় করেছেন।

আরও পড়ুন: সন্ন্যাসীর বেশে ভাইরাল ক্যাপ্টেন কুলের নয়া ছবি

 

View this post on Instagram

 

A post shared by jasprit bumrah (@jaspritb1)

 

সঞ্জনা স্পোর্টস অ্যাঙ্করের পাশাপাশি একজন মডেলও। সঞ্জনা শাহরুখ খানের ভক্ত এবং আইপিএল ফ্র্যাঞ্চাইজি দল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দলের সমর্থক। সঞ্জনা খুব সুন্দরীর পাশাপাশি খেলাধুলায়ও তার আগ্রহ রয়েছে। সঞ্জনা সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয় থাকেন। সঞ্জনার ইনস্টাগ্রামে দুই লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...