সব খবর সবার আগে।

বিয়ের আসরে নববধুকে বোলিং করলেন কেকেআরের এই তারকা স্পিনার

এবারের আইপিএলে দুর্দান্ত পারফর্ম করেছিলেন কলকাতা নাইট রাইডার্সের মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী। আইপিএল এর প্রথম বোলার হিসেবে ইনিংসে পাঁচটি উইকেট নেওয়ার রেকর্ড গড়েছিলেন অফ স্পিনার বরুণ চক্রবর্তী। সেই বরুনই এবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন। বিয়ে করলেন কেকেআরের স্পিনার বরুন চক্রবর্তী। দীর্ঘ দিনের বান্ধবী নেহা খেড়েকরের সাথে সাত পাকে বাঁধা পড়লেন তিনি।

 

যদিও করোনা আবহে তাদের বিয়ে পিছিয়ে যায়। এই বছর মে-জুন মাসে ঠিক ছিল বিয়ের দিন। তা না হওয়ায় বছরের শেষেই বিয়ে সেরে ফেললেন তিনি। আর এই বিয়ের আসরেও চললো স্পিন বোলিং।গলায় মালা পরে নববধু নেহাকে বল করলেন বরুন। তাঁদের বিয়ের সেই ভিডিও কলকাতা নাইট রাইডার্স সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে।

 

কেকেআরের এই স্পিনার ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফরেও সুযোগ পেয়েছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত চোটের কারণে দল থেকে ছিটকে যান। যদিও বরুনের প্রথম পছন্দ ছিল না ক্রিকেট। ক্রিকেটার হওয়ার আগে পেশাগত দিক থেকে বরুণ চক্রবর্তী একজন আর্কিটেক্ট ছিলেন। কিন্তু সেই সময় খুব বেশি কাজ না পাওয়ায় অত্যন্ত আর্থিক সংকটে পড়েছিলেন বরুণ। খেপের টুর্নামেন্ট খেলে তিনি সুযোগ পেয়েছিলেন তামিলনাড়ু ক্রিকেট লিগে, আর সেখান থেকে এসেছেন আইপিএল এর এই বড় মঞ্চে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...