সব খবর সবার আগে।

আগামীকাল ময়দানে ধোনি বনাম মর্গ্যান কার মাথায় উঠবে সেরার শিরোপা?

আগামীকাল ওয়াংখেড়েতে দুই ঠান্ডা মাথার ক্যাপ্টেনের লড়াই। নিঃসন্দেহে বেশ হাড্ডাহাড্ডি ম্যাচ। মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস। এক দল খেলবে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে, অন্য দল জয়ের হ্যাটট্রিক গড়তে। এই ম্যাচ যতটা কেকেআর বনাম সিএসকের, ততটাই এম এস ধোনি ও ইয়ন মর্গ্যানের। মর্গ্যান বাহিনী এখনো একটি বিভাগেও জিত হাসিল করতে পারেনি। অন্যদিকে, চেন্নাই বুঝিয়ে দিয়েছে কেন তারা তিনবারের চ্যাম্পিয়ন। এখনও পর্যন্ত এই দুই দল আইপিএলে ২৩ বার মুখোমুখি হয়েছে। এরমধ্যে কলকাতা মাত্র ৮ বার ম্যাচ জিতেছে আটবার ম্যাচ জিতেছে।

অবশ্যই উঠে আসে রবীন্দ্র জাদেজার কথা। আন্তর্জাতিক ক্রিকেট থেকে কিছুদিন দূরে থাকলেও তার পারফরম্যান্সে কোনরকম ঘাটতি দেখা যায়নি। গত ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে দুটি উইকেট ও চারটি ক্যাচ নিয়েছেন চেন্নাইয়ের স্যার জাদেজা।

এই মুহূর্তে চেন্নাইয়ের ম্যান অফ দ্য মোমেন্ট মঈন আলি। এখনও পর্যন্ত ১৪৪ এর স্ট্রাইক রেটে ১০৮ রান করেছেন। গত ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে তিনি চেন্নাইয়ের জয়ের অন্যতম কারণ।

শোনা যাচ্ছে, হরভজন সিং কে কলকাতা হত চেন্নাই এর বিরুদ্ধে খেলাতে পারে। আপাতত, তিনি তরুণদের প্রশিক্ষণ করতে দায়িত্বে রয়েছে। গত দুই বার চেন্নাইয়ের জার্সিতে খেললেও এবার তার লক্ষ্য কেকেআর। ভুললে চলবে না, কেকেআর ওপেনার নীতিশ রানার কথা ও ৩৭ বছরের এই বাঁ হাতি ব্যাটসম্যান ভালো ফর্মে রয়েছেন। এই মুহূর্তে আইপিএলে সর্বোচ্চ রান সংগ্রাহক দের মধ্যে চার নম্বরে রয়েছেন তিনি।

কেকেআর কোচ ব্র্যান্ডন ম্যাকালাম ইঙ্গিত দিয়েছেন যে, চেন্নাইয়ের বিরুদ্ধে সুনীল নারিন মাঠে নামতে পারেন। নারিনের আইপিএলের অভিজ্ঞতা প্রশ্নাতীত। তিনি শুধু ভালো বোলাই নন, ব্যাট হাতেও তিনি সিদ্ধহস্ত।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...