সব খবর সবার আগে।

নির্বাচন চললেও ইডেনের মাঠে আইপিএল দেখা থেকে বঞ্চিত হবেন না দর্শকরা

আইপিএলের ১৪ তম আসরের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। এদিকে ভারত সহ পাঁচ রাজ্যে ভোটের দিনক্ষণও নির্ধারণ হয়ে গিয়েছে। ভারতে করোনার ক্রমহ্রাসমান পরিস্থিতি দেখে বিসিসিআই জানিয়েই দিয়েছিল যে ভারতেই এইবার আইপিএল ২০২১ আয়োজন করার জন্য সর্বাত্মক চেষ্টা করা হবে। টুর্নামেন্টের সবকটি ম্যাচই একটি শহরের মধ্যেই খেলা হতে পারে বলে ধরে নেওয়া হয়েছিল। তবে এদিন জানা গিয়েছে, বিসিসিআই চার থেকে পাঁচটি শহরে আইপিএল ২০২১ সালের ম্যাচগুলি আয়োজনের প্রস্তুতি নিচ্ছে।

আইপিএল আয়োজনের জন্য যে শহরগুলি সবচেয়ে বেশি আলোচিত হয়েছে সেগুলি হল কলকাতা, চেন্নাই, আমদাবাদ, বেঙ্গালুরু এবং দিল্লি। ইডেনও রয়েছে তালিকায়, তবে নির্বাচন চললেও মাঠে আইপিএল দেখা থেকে বঞ্চিত হবেন না দর্শকরা। কোভিড – ১৯-এর কারণে সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ২০২০ আয়োজন করা হয়েছিল। এই বছর আগামী ১০ এপ্রিল থেকে শুরু হতে পারে আইপিএল।

আরও পড়ুন: রাহুল গান্ধীর ভিডিও শেয়ার করে ইংল্যান্ড ব্যাটসম্যানদের ট্রোল করলেন শেহওয়াগ- দেখুন

শুক্রবারই ছিল সব ফ্র্যাঞ্চাইজি দলের একটি বৈঠক। আর এইবারের আইপিএলে ম্যাচ নাও হতে পারে মুম্বইয়ের ওয়াংখেড়ে সহ মহারাষ্ট্র রাজ্যের স্টেডিয়ামগুলিতে। কারণ ঐ রাজ্যে ক্রমশ বেড়েই চলেছে করোনার প্রকোপ। শুক্রবার এক বিসিসিআই কর্মকর্তা বলেছেন যে, “এটি সত্যিই বিবেচনা করা হচ্ছে এবং সব কিছু ঠিকঠাক থাকলে একাধিক শহরে আইপিএল খেলা হবে। আমরা পূর্বের পরিকল্পনা অনুযায়ী উচ্চতর ভেন্যুতে আইপিএল খেলা হতে পারে এমন সম্ভাবনাগুলি খতিয়ে দেখছি। আমাদের উদ্দেশ্য হল পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিকের দিকে চলে যাওয়ায় আরও বেশি বেশি অনুরাগীরা ম্যাচ উপভোগ করবেন।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...