সব খবর সবার আগে।

‘বিরাট কোহলিকে ধাক্কা দিয়ে বের করে দেওয়ার জন্য বিসিসিআইকে ধন্যবাদ’, বিরাট অধিনায়কত্ব হারাতেই উচ্ছ্বসিত হয়ে টুইট কেআরকে-র

নানান সময় নানান কুরুচিকর, নিম্নমানের মন্তব্য করে বিতর্কে জড়ান অভিনেতা কমল আর খান। তবে এবারে যেন তিনি অভব্যতার সমস্ত সীমা পেরিয়ে গেলেন। ওয়ানডে ক্রিকেটে বিরাট কোহলি অধিনায়কত্ব হারানোর পর রীতিমতো উল্লাসে মাতলেন কেআরকে। টুইটারে করলেন কুরুচিকর মন্তব্য।

কেআরকে টুইটারে লেখেন, “জাতীয় দলের নির্বাচকদের ধন্যবাদ জানাই। তাঁরা আমার পরামর্শ শুনে কোহলিকে ওয়ানডে দলের অধিনায়কত্ব থেকে সরিয়েছেন। সবচেয়ে ভাল ব্যাপার যে, কোহলিকে ধাক্কা দিয়ে বার করা হয়েছে। সবাইকে ভালবাসা”। কেআরকে তাঁর এই ট্যুইটে গোলাপ ফুলের ইমোজি ব্যবহার করে বুঝিয়ে দিয়েছেন যে কোহলি ক্যাপ্টেনসি ছেড়ে দেওয়ায় তিনি ঠিক কতটা খুশি হয়েছেন।

টি-২০-এর পর এবার ওয়ানডে ক্রিকেটেও ভারতীয় দলের অধিনায়কত্বের দায়িত্ব এসে পড়েছে হিটম্যান রোহিত শর্মার উপরেই। কিন্তু হঠাৎ কেন কোহলিকে সরিয়ে সেই জায়গায় রোহিতকে অধিনায়ক হিসেবে আনা হল।

এই প্রশ্নের উত্তরে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানান, “সাদা বলের ফরম্য়াটে দু’জন ভিন্ন অধিনায়ক নয়, একজন অধিনায়কই দলের দায়িত্ব সামলাবেন”।

টি-২০ বিশ্বকাপের আগে ক্রিকেটের সবচেয়ে ছোট ফরম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন কোহলি। সেই সময় থেকেই জল্পনা শুরু হয়েছিল যে ওয়ানডে ক্রিকেটেও হয়ত অধিনায়ক হিসেবে দেখা যাবে রোহিত শর্মাকেই। অবশেষে গত বুধবার সেই জল্পনায় সিলমোহর পড়েছে। ওয়ানডে ক্রিকেটেও অধিনায়কত্ব করবেন হিটম্যানই, এমনটাই জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড। ভারতীয় ক্রিকেটে শুরু রোহিত অধ্যায়। তবে টেস্ট ক্রিকেটে অধিনায়কত্ব সামলাবেন বিরাট কোহলিই।

You might also like
Comments
Loading...