সব খবর সবার আগে।

ক্রুনাল ও হার্দিক পাণ্ডিয়ার বাবার অকাল মৃত্যু, টুর্নামেন্ট ছেড়ে বাড়ি ফিরলেন দুজনে

টিম ইন্ডিয়ার দুই তারকা অলরাউন্ডার ক্রুনাল ও হার্দিক পাণ্ডিয়ার বাবা মারা গেলেন। হঠাৎই পিতৃহারা হলেন দুজন। যার পরে বরোদার অধিনায়ক ক্রুনাল পাণ্ডিয়া সৈয়দ মুস্তাক আলী ট্রফির বায়ো বাবল ছেড়ে ঘরে ফিরছেন। জানা গিয়েছে, হার্দিক এবং ক্রুনালের বাবা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এই ঘরোয়া টি- ২০ টুর্নামেন্টে ক্রুনাল খুবই ভালো খেলছিলেন। ভারতের ঘরোয়া টি- ২০ লিগের প্রথম ম্যাচে তিনি ৭৬ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন। তবে তার ভাই হার্দিক পাণ্ডিয়া সৈয়দ মুস্তাক আলী টুর্নামেন্টে অংশ নিচ্ছেন না এবং তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

সংবাদ সংস্থা এএনআইয়ের সাথে কথা বলতে গিয়ে বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সিইও বলেছিলেন, “হ্যাঁ, ক্রুনাল পাণ্ডিয়া বায়ো বাবল ছেড়ে ঘরে ফিরে গেছেন। এটি ব্যক্তিগত বিষয় এবং বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন এই বিষয়ে শোক প্রকাশ করছে। ক্রুনাল পাণ্ডিয়াকে সৈয়দ মুস্তাক আলী টুর্নামেন্টে এই মরসুমের বরোদা দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছিল এবং উদ্বোধনী ম্যাচে ব্যাট এবং বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন তিনি। তার অধিনায়কত্বে দল এখনও পর্যন্ত তিনটি ম্যাচ জিতেছে।”

আইপিএল ২০২০-তে হার্দিক পাণ্ডিয়া এবং ক্রুনাল পাণ্ডিয়ার পারফরম্যান্স দুর্দান্ত ছিল। হার্দিকের কিছু বিস্ফোরক ইনিংসের ভিত্তিতে মুম্বইয়ের দল পঞ্চমবারের মতো আইপিএল শিরোপা দখল করতে সফল হয়েছিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজেও হার্দিক ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেছিলেন এবং টি- ২০ সিরিজে মূল ভূমিকা পালন করেছিলেন। তবে তার পিঠে চোটের সমস্যার কারণে তিনি টেস্ট সিরিজের জন্য নির্বাচিত হননি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...