সব খবর সবার আগে।

অনিশ্চয়তা ও স্বচ্ছতার অভাব, রোহিত শর্মার চোট নিয়ে অপেক্ষা চলছিল: বলেছেন বিরাট

বৃহস্পতিবার ভারত অধিনায়ক বিরাট কোহলি স্বীকার করেছেন যে অস্ট্রেলিয়া সফরের জন্য রোহিত শর্মার চোটের সম্পর্কে অনিশ্চয়তা খুব বিভ্রান্তিকর এবং সফরের আগে তা নিয়ে খুব একটা ভালো পরিস্থিতি ছিল না। রোহিত শর্মার চোট সম্পর্কে স্পষ্টতার অভাব নিয়ে এই প্রথম মুখ খুললেন বিরাট কোহলি। কিছুদিন আগে ভারতের কোচ রবি শাস্ত্রী বলেছিলেন যে, রোহিত শর্মা এবং ইশান্ত শর্মাকে টেস্ট সিরিজে ফেরার জন্য ‘আরও ৩-৪ দিনের’ মধ্যে অস্ট্রেলিয়ায় আসতে হবে। তবে বৃহস্পতিবার বিরাট বলেন যে চোটের বিষয় এবং তা পুনরুদ্ধারের প্রক্রিয়া সম্পর্কে দলকে খুব কম তথ্য দেওয়া হয়েছিল।

 

বৃহস্পতিবার ভার্চুয়াল মিডিয়া ব্রিফিংয়ে বিরাট বলেন, “দুবাইয়ে নির্বাচনী বৈঠকের দু’দিন আগে আমরা ইমেল পেয়েছিলাম যে আইপিএল চলাকালীন পাওয়া চোটের জন্য এই সফরে ওকে পাওয়া যাবে না। বলা হয়েছিল দুই সপ্তাহ বিশ্রাম নিতে হবে রোহিতকে এবং রিহ্যাবেরও দরকার। এই চোটের ব্যাপারে সব কিছু রোহিতকে নাকি ব্যাখ্যা করা হয়েছিল। সেটা ও বুঝে ছিল। নির্বাচনের জন্য তাই ওর নাম বিবেপুরো ব্যাপারটায় স্বচ্ছতার অভাব রয়েছে। এই বিষয় নিয়ে আমরা অপেক্ষা করে রয়েছি বেশ কিছু দিন ধরে। যা একেবারেই সিরিজের আগে আদর্শ নয়। প্রচুর অনিশ্চয়তা ও স্বচ্ছতার অভাব রয়েছে এই ব্যাপারে।”

 

কোহলি সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, সম্প্রতি টিম ম্যানেজমেন্টকে জানানো হয়েছিল যে প্রথম টেস্টের ছয়দিন আগে ১১ ডিসেম্বর রোহিতের এনসিএতে পরবর্তী “মূল্যায়ন” করা হবে। তবে তারপরেও রোহিত শর্মা আইপিএল ২০২০ তে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সর্বশেষ তিনটি ম্যাচ খেলেছিল কারণ তার দল পঞ্চমবারের মতো ট্রফি তুলে নিয়েছিল। ১১ নভেম্বর দুবাই থেকে সিডনিতে সরাসরি আসা ভারতীয় দলের সাথে তিনি ছিলেন না। রোহিত বর্তমানে নিজের ফিটনেস সারাতে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) রয়েছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...