সব খবর সবার আগে।

নতুন লুকে মাহি, মুহূর্তেই ভাইরাল হল ছবিগুলি

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সবসময়ই তার লুক নিয়ে আলোচনায় থাকেন। ধোনি তার চুলের স্টাইল এবং লুক পরিবর্তন করতেই থাকেন, যা তাঁর ভক্তরাও অনেক পছন্দ করে। গত বছরের ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি ধোনি। তবে তাকে অবশ্য সংযুক্ত আরব আমিরশাহিতে হওয়া আইপিএল এর ১৩ তম আসরে চেন্নাই সুপার কিংস দলকে নেতৃত্ব দিতে দেখা গিয়েছিল এবং স্পষ্ট করে দিয়েছিলেন যে তিনি আইপিএল ২০২ সালেও খেলবেন।

এদিকে ধোনি দীর্ঘ সময় পরে নতুন লুকে হাজির হয়েছেন, যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ধোনি একটি বিজ্ঞাপন শ্যুটের জন্য মুম্বইয়ে এসেছেন এবং একটি নতুন অবতারে হাজির হয়েছেন। মাহি তার চুলের স্টাইল আবারও বদলেছে, যা তাকে বেশ মানাচ্ছে। টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তাঁর সাদা দাড়িকে বিদায় জানিয়েছেন এবং বেশ কুল দেখাচ্ছে। ধোনির এই নতুন লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হয়েছে এবং ভক্তরাও এটি অনেক পছন্দ করছেন।

চেন্নাই সুপার কিংসের দলে মহেন্দ্র সিং ধোনিকে আবারও আইপিএল ২০২১ সালে খেলতে দেখা যাবে। সংযুক্ত আরব আমিরশাহিতে হওয়া আইপিএল ২০২০ তে সিএসকে-র দলের পারফরম্যান্স ছিল হতাশাজনক এবং প্রথমবারের মতো চেন্নাইয়ের দল প্লে অফে জায়গা করতে পারেনি। চেন্নাই সুপার কিংস এই বছর নিলামের আগে হরভজন সিং, পীযূষ চাওলা, শেন ওয়াটসনের মতো খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে, রাজস্থান রয়্যালস থেকে রবিন উথাপ্পাকে দলে নিয়েছে চেন্নাই।

You might also like
Comments
Loading...