সব খবর সবার আগে।

শ্রী সিমেন্টের উপর বিরক্ত, সমাধান সূত্রের আশায় ইস্টবেঙ্গল কর্তা ও বিনিয়োগকারীদের সঙ্গে বৈঠকে বসলেন মুখ্যমন্ত্রী

শেষমেশ কী ইস্টবেঙ্গলের সঙ্গে বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের বিচ্ছেদ হতে চলেছে? অন্তত গত কিছু মাসের আলাপ আলোচনা থেকে তেমনটাই মনে হচ্ছে। এবার এরই মধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানালেন যে তিনি শ্রী সিমেন্টের উপর বেশ বিরক্ত। ইস্টবেঙ্গলের জন্য কিছু করার চেষ্টা করার উদ্দেশ্যে এবার ইস্টবেঙ্গলের কর্তা ও বিনিয়োগকারীদের সঙ্গে বৈঠকে বসলেন মমতা।

আজ, সোমবার নবান্নে ইস্টবেঙ্গল সংক্রান্ত বিষয়ে মুখ্যমন্ত্রীকে অরশ্ন করা হলে, তিনি বলেন, “আমি সিদ্ধান্ত নেওয়ার কে? আপনারা আমায় কেন জিজ্ঞাসা করছেন? আমি কি ইস্টবেঙ্গল ক্লাব চালাই? ওদের ক্লাব কর্তৃপক্ষ আছে। ওদের সঙ্গে কথা বলুন”।

সূত্রের খবর অনুযায়ী, হরিমোহন বাঙ্গুরের সংস্থা বিনা শর্তে ইস্টবেঙ্গলকে স্পোর্টিং রাইটস ফিরিয়ে দিচ্ছে। শ্রী সিমেন্টের তরফে ই-মেল করে ইস্টবেঙ্গলকে একথা জানিয়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

এই বিষয়ে মুখ্যমন্ত্রী বলেন, “যারা (শ্রী সিমেন্ট) ছিল, তারা আমায় চিঠি দিয়ে জানাচ্ছে, তারা করতে পারবে না। একেবারে শেষ মুহূর্তে। এটা খুব খারাপ মনোভাব। একটা ক্লাবকে এতদিন ধরে ঝুলিয়ে শেষ মুহূর্তে বলছে, কিছু করতে পারব না। এর জন্য আমরা প্রত্যেক দুঃখিত। আমরা প্রত্যেকে বিরক্ত। তাহলে আপনারা ছ’মাস-এক বছর ধরে কথা চালালেন কেন? এমনকী আমার সঙ্গেও দেখা করে বলে গিয়েছিল, ১৬ তারিখে খুলে দেবে। তারপর এমন কী ঘটল, পিছনে কী রহস্য, যে রহস্যের জন্য ওরা বলে দিচ্ছে যে আমরা ছেড়ে চলে যাচ্ছি”।

তবে ইস্টবেঙ্গলের পাশে থাকার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। তাঁর কথায়, “ইস্টবেঙ্গল ক্লাবের একটা ঐতিহ্য আছে। আমরা যে বিরক্ত সেটাও জানাব। ওদের বিপদে সকলের এগিয়ে আসা উচিত”। এরপরই শোনা যায়, আজ সন্ধ্যে সাড়ে ছ’টা থেকে ইস্টবেঙ্গল কর্তা ও বিনিয়োগকারীদের সঙ্গে বৈঠকে বসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার এই বৈঠকের মধ্যে দিয়ে কোনও মীমাংসা সূত্র বেরোয় কী না, এখন সেটাই দেখার।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...