সব খবর সবার আগে।

ফের রাস্তায় নামছেন মেরিনার্সরা, মোহনবাগানের AGM-এ #RemoveATK প্রতিবাদে হবে ক্লাব তাঁবু অভিযান

আরও একবার আবেগের বশে ফুটবলপ্রেমীরা রাস্তায় নামতে চলেছে। এটিকে ও কলকাতা ময়দানের প্রাচীণ ক্লাব মোহনবাগানের মার্জারে এক নতুন সত্ত্বাবিশিষ্ট দল হয়েছে যার নাম এটিকে-মোহনবাগান। যারা এই মরসুমের আইএসএলে খেলছে। দলের ভালো পারফর্মমেন্স সত্ত্বেও এই এটিকে নাম নিতেই যত ক্ষোভ মোহন সমর্থকদের। এবার প্রতিবাদের দিন হিসেবে তারা বেছে নিয়েছে ১৩ ফেব্রুয়ারি শনিবার। এদিন ক্লাব তাঁবুতে মোহনবাগানের বার্ষিক সাধারণ সভা আয়োজিত হবে।

আর এই সভার দিনই মোহনবাগান তাঁবু অভিযানের ডাক দিয়েছে সমর্থকরা। গোষ্ঠ পাল সরণীতে এক বড়সড় প্রতিবাদের সাক্ষী থাকতে চলেছে কলকাতা ময়দান। মোহনবাগান সমর্থকদের দাবি হল, স্পনসর বা ইনভেস্টর হিসেবে সঞ্জীব গোয়েঙ্কার সংস্থা RPSG কিংবা এটিকে এফসির কোম্পানি কলকাতা স্পোর্টস অ্যান্ড গেমস প্রাইভেট লিমিটেডকে স্বাগত জানানো হবে। কিন্তু সঞ্জীব গোয়েঙ্কার ব্র্যান্ড হিসেবে পরিচিত এটিকের সাথে মোহনবাগানের কোনওরকম সংযুক্তিকরণ চাইছে না তারা।

মোহনবাগানের এই বার্ষিক সভায় উপস্থিত থাকবেন ক্লাব কর্মকর্তা সহ এটিকে-মোহনবাগান এফসির বোর্ড অফ ডিরেক্টরসও। তাদের সামনেই প্রতিবাদ দেখাবেন সমর্থকরা। এমনিতেই সোশ্যাল মিডিয়া জুড়ে মেরিনার্সদের দাবি ‘Remove ATK’। বলা যায়, এই মার্জারে শুরু থেকেই খুশি ছিলেন না সবুজ-মেরুন সমর্থকরা। মেরিনার্সদের দাবি হল এটিকে নাম থাকায় হারিয়ে যাচ্ছে তাদের মাতৃসম ক্লাবের অস্তিত্ব। ঐতিহ্য খর্ব হচ্ছে সবুজ-মেরুন দলের।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...