সব খবর সবার আগে।

মাইকেল ক্লার্ক ব্যাখ্যা করেছেন কেন আইপিএলে খেলতে নাও পারেন স্টিভ স্মিথ

আইপিএলের ১৪ তম আসরের খেলোয়াড়দের নিলাম হয়েছিল ১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ে। এই সময় যেখানে গ্লেন ম্যাক্সওয়েল, জো রিচার্ডসনের মতো কয়েক জন অস্ট্রেলিয়ান ক্রিকেটারের উপর টাকার বৃষ্টি হয়েছে, সেখানে স্টিভ স্মিথ বিক্রি হয়েছেন মাত্র ২.২ কোটি টাকায়। অস্ট্রেলিয়ার আনক্যাপড খেলোয়াড় রিলে মেরিডিথের উপরও ফ্র্যাঞ্চাইজিগুলি নজর রেখেছিল এবং পাঞ্জাব কিংস তাকে আট কোটি টাকায় কিনেছে। অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক স্টিভ স্মিথের দাম নিয়ে মতামত প্রকাশ করেছেন। শুধু তাই নয়, ক্লার্ক বিশ্বাস করেন যে স্মিথ যদি আইপিএলের ১৪ তম আসর থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন, তবে অবাক হওয়ার মতো কিছু হবে না।

স্মিথ সম্পর্কে ক্লার্ক বলেছেন, “আপনারা যদি স্টিভ স্মিথের কথা বলেন তবে তিনি বিশ্বের সেরা ব্যাটসম্যান নাও হতে পারেন, তবে এটি থেকে খুব বেশি দূরেও নেই। বিরাট কোহলি যদি নম্বর এক হন, তবে তিনিও শীর্ষ তিনে অন্তর্ভুক্ত আছেন। আমি জানি টি-২০ তাঁর খেলা খুব একটা বিশেষ কিছু নয়, আগের আইপিএলও ভাল ছিল না, তবে তিনি যা দামে বিক্রি হয়েছেন তাতে আমি অবাক হয়েছি।”

আরও পড়ুন:১১ টি ছক্কা, ১৯ টি চার: ১৭৩ রানের ঝোড়ো ইনিংস ঈশান কিষানের, কবে সুযোগ পাবেন জাতীয় দলে?

ক্লার্ক আরও যোগ করেছেন, “তিনি গত বছর যে দামে খেলছিলেন এবং তিনি যে ভূমিকাতে ছিলেন তিনি রাজস্থান রয়্যালসের অধিনায়ক ছিলেন, তাই তিনি ভারতে যাওয়ার আগে হ্যামস্ট্রিং হয়ে গেলে আমি অবাক হব না।” ক্লার্ক বিশ্বাস করেন যে স্মিথ হ্যামস্ট্রিং বা অন্য কোনও চোটের কথা বলে আইপিএলের খেলা থেকে সরে আসতে পারেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...