সব খবর সবার আগে।

টেস্ট সিরিজে ভারত হোয়াটওয়াশ হতে পারে, নিদান দিলেন মাইকেল ক্লার্ক

 

 

 

আগামী ১৭ ডিসেম্বর অ্যাডিলেডে দিন রাতের টেস্টের মাধ্যমে শুরু হবে বহু প্রতীক্ষিত ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ। চার ম্যাচের এই টেস্টে ভারত শেষ তিনটি টেস্টে পাবে না অধিনায়ক বিরাট কোহলিকে। এদিকে দুদিন বাদেই শুরু হতে চলেছে ওয়ানডে সিরিজ। আর তারপর টি২০ সিরিজের পালা শেষ হয়েই শুরু হবে টেস্ট সিরিজ।

 

আর এই টেস্ট সিরিজের আগে এই দুই সীমিত ওভারের সিরিজগুলিকে ভারতের জন্য গুরুত্বপূর্ণ বলে দাবি করলেন বিশ্বকাপজয়ী অসি অধিনায়ক মাইকেল ক্লার্ক। তিনি বলেছেন, “যদি ভারতীয় দল ওয়ানডে এবং টি২০ সিরিজে সাফল্য না পায়, তাহলে আসন্ন টেস্ট সিরিজে তাদের জন্য খারাপ খবর অপেক্ষা করতে পারে, এমনকি ফলাফল ০-৪ ও হতে পারে।”

 

এদিকে সীমিত ওভারের সিরিজ থেকে আত্মবিশ্বাস দলের মধ্যে আনতে পারেন বিরাট কোহলি। সে নিয়েও বার্তা দেন প্রাক্তন এই ক্রিকেটার। তিনি বলেছেন, “এই ওয়ানডে সিরিজ এবং টি২০ সিরিজে বিরাট কোহলি সামনে দাঁড়িয়ে থেকে নেতৃত্ব দিতে পারবেন। আমার মনে হয় সেই সময় উনি যে সুর বেঁধে দিয়ে যাবেন ভারতীয় দলের জন্য, তা অনেক বড় ভূমিকা নেবে যখন কোহলি প্রথম টেস্টের পর দেশে ফিরে যাবেন।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...