সব খবর সবার আগে।

ভারতের ০-৪ ব্যবধানে হেরে যাওয়ার ভবিষ্যদ্বাণী, ট্রোলড হচ্ছেন মাইকেল ভন

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চার টেস্টের বর্ডার-গাভাস্কার সিরিজ শেষ। ঐতিহাসিক সিরিজ জয় ভারতের। চোট আঘাত প্রাপ্ত দল নিয়েও ফাটিয়ে লড়াই করেছে টিম ইন্ডিয়া। এই সিরিজের আগে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন ভবিষ্যদ্বাণী করেছিলেন যে টেস্ট সিরিজে ভারত ০-৪ ব্যবধানে হেরে যাবে। ব্রিসবেনের গাব্বা মাঠে চতুর্থ টেস্টের শেষ দিনে ভারত সিরিজটি ২-১ ব্যবধানে জিতে নেয়। তারপর থেকে ভন টুইটারে ব্যাপক ভাবে ট্রোলড হন। টিম ইন্ডিয়ার জয়ের বিষয়ে ভন নিজেও টুইট করেছেন। অ্যাডিলেডে ভারত আট উইকেটে অপমানজনক পরাজয়ের মুখোমুখি হয়েছিল এবং অস্ট্রেলিয়া ১-০ ব্যবধানে সিরিজের লিড নিয়েছিল।

অ্যাডিলেড টেস্টের পরে ভন টুইটারে লিখেছিলেন, “বলেছিলাম তো এই সিরিজে ভারত ০-৪ ব্যবধানে হারাবে।” এরপরে ভারত মেলবোর্ন দ্বিতীয় টেস্ট ম্যাচ আট উইকেটে জিতেছিল। সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ভারত ড্র করেছিল এবং শেষ টেস্টে তিন উইকেটে জয়ের পরে ভারত সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে। ভন ভারতের জয়ের পরে কয়েকটি টুইট করেছেন। তিনি লিখেছেন, “বাহ, এটি টেস্ট ক্রিকেটের সবচেয়ে ঐতিহাসিক জয় হিসাবে গণ্য করা উচিত। শুভমান গিল এবং ঋষভ পন্থ ভারতের ভবিষ্যত সুপারস্টার।”

তিনি আরও লিখেছেন, “টেস্ট ক্রিকেটের সর্বকালের ঐতিহাসিক জয়। ওয়েল ডান ইন্ডিয়া, আপনারা ইংল্যান্ডকে জানিয়ে দিলেন যে এই বছরের শেষের দিকে অ্যাশেজ ট্রফি ফিরিয়ে আনতে হবে।” ভন আরও একটি টুইট করে লিখেছেন, “বলেছিলাম যে অ্যাডিলেড টেস্ট হেরে ভারত ০-৪ ব্যবধানে হারবে।” এর পরে তিনি লিখেছেন যে তিনি ভারত থেকে প্রচুর টুইট পাচ্ছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...