সব খবর সবার আগে।

চিরঘুমের দেশে মিলখা সিং, করোনা কাড়ল উড়ন্ত শিখের প্রাণ!

করোনাভাইরাস প্রাণ কেড়েছে বিশ্বের অসংখ্য মানুষের। একের পর এক বিখ্যাত ব্যক্তিত্ব চিরঘুমের দেশে চলে গিয়েছেন এই ভয়াল ভাইরাসের প্রকোপে। ভারতও তার অনেক রত্নকে হারিয়েছে করোনার কারণে। আর এবার করোনা কাড়লো উড়ন্ত শিখ মিলখা সিংয়ের প্রাণ।

কিছুক্ষণ আগেই জানা গিয়েছে চিরঘুমের দেশে চলে গিয়েছেন মিলখা সিং।করোনার কারণেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন এই কিংবদন্তি। চন্ডীগড়ের পিজিআইএমইআর হাসপাতালে ভর্তি ছিলেন মিলখা সিং। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১।

গত রবিবার তার স্ত্রী নির্মল কৌর শেষনিঃশ্বাস ত্যাগ করেন করোনাতে। মোহালির একটি বেসরকারি নার্সিংহোমে তার স্ত্রী ভর্তি ছিলেন।

মিলখা সিং দীর্ঘদিন ধরেই করোনার সঙ্গে লড়াই করছিলেন। শুক্রবার সন্ধ্যা বেলা থেকেই খবর পাওয়া যাচ্ছিল তার অবস্থা আশঙ্কাজনক হচ্ছে। কিছুক্ষণ আগেই তিনি পরলোক গমন করেছেন।

তাঁর মৃত্যুতে গোটা দেশজুড়ে নেমে এসেছে শোকের ছায়া। ক্রীড়া জগতের সঙ্গে যুক্ত বিভিন্ন ব্যক্তিত্বরা শোকপ্রকাশ করছেন টুইটের মাধ্যমে। একমাত্র এশিয়ান হিসাবে কমনওয়েলথ এবং এশিয়ান গেমসে ৪০০ মিটারে সোনা জিতেছিলেন এই দ্রুতগতির স্প্রিন্টার। যে রেকর্ড আজও কেউ ভাঙতে পারেনি। তবে করোনা এসে এই কিংবদন্তির প্রাণটাই কেড়ে নিল।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...