সব খবর সবার আগে।

সন্ন্যাসীর বেশে ভাইরাল ক্যাপ্টেন কুলের নয়া ছবি

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বর্তমানে চেন্নাইতে রয়েছেন এবং আইপিএলের আসন্ন আসরের জন্য প্রস্তুতি নিচ্ছেন। আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের (সিএসকে) অধিনায়ক ধোনির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। ক্রিকেট মাঠের কোনও ছবি নয় এটি, বরং এই ছবিতে ধোনিকে সন্ন্যাসীর বেশে দেখা গিয়েছে এবং ভক্তরাও এই ছবি নিয়ে নানান মজাদার মন্তব্য করছেন। সন্ন্যাসীদের মতোই ধ্যান করতে দেখা গিয়েছে ক্যাপ্টেন কুলকে।

এই ছবিটি ধোনির একটি বিজ্ঞাপন শ্যুটের। আইপিএল সম্প্রচারকারী স্টার স্পোর্টসের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল এই ছবি শেয়ার করেছে। এই ছবিটি শেয়ার করে তারা লিখেছিল, “ধোনির এই নতুন লুক দেখে আমরা সকলেই অবাক, যা ইন্টারনেটে ভাইরাল হয়ে যেতে পারে। আপনারা কি মনে করেন?” এই ছবিতে ধোনিকে সন্ন্যাসীর মতো পোশাক পরা অবস্থায় দেখা গিয়েছে, মাথায় চুল নেই। যদিও এই প্রথম নয় এর আগেও ধোনিকে ২০১১ সালের বিশ্বকাপ জয়ের পর মুণ্ডন অবস্থায় দেখা গিয়েছিল। তৎকালীন ভারত অধিনায়ক ধোনির মন্দিরে মানসিক ছিল।

আরও পড়ুন: ভ্যাকসিন সরবরাহ করে সাহায্য: প্রধানমন্ত্রী মোদীর প্রশংসায় মাতলেন স্যার ভিভ রিচার্ডস সহ প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ তারকারা

ধোনির এই নয়া ছবি নিয়ে ইন্টারনেট জগতে অনেক মিমস তৈরি করা হচ্ছে। বলা বাহুল্য, আইপিএলের ১৪ তম আসর আগামী ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে। চেন্নাই সুপার কিংস তাদের প্রথম ম্যাচ ১০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলতে চলেছে। সিএসকে-র জন্য আগের আইপিএল মরসুম মোটেই ভাল যায়নি। দল প্লে অফেও পৌঁছাতে ব্যর্থ হয়। এবার ধোনির নেতৃত্বে দল কেমন করে সেটাই দেখার বিষয়।

You might also like
Comments
Loading...