সব খবর সবার আগে।

হ্যাটট্রিক: মরসুমে তিনবার এটিকে-মোহনবাগানকে হারিয়ে আইএসএল চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি

আইএসএল ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস ছিল দুই শক্তিশালী দল এটিকে-মোহনবাগান ও মুম্বই সিটি এফসির মধ্যে। এই কঠিন লড়াইয়ে শেষ মুহূর্তে বাজিমাত করল সার্জিও লোবেরার মুম্বই। এই মরসুমে তিনবার এটিকে-মোহনবাগানকে হারাল তারা। শেষ মুহুর্তে সন্দেশ ঝিঙ্গান ও অরিন্দমের ভুলই ম্যাচের পার্থক্য গড়ে দিল। প্রথমবারের মতো আইএসএল জিতল মুম্বই সিটি এফসি।

ম্যাচের ফলাফল ছিল ১-১। ৯০ মিনিটের মাথায় ওগবেচের পাশে বিপিন সিংহ সুযোগ লুফে নেন এবং গোল করেন। প্রথমার্ধের শেষে খেলার ফলাফল ছিল ১-১। খেলার শুরুতে ডেভিড উইলিয়ামসের গোলে ১৮ মিনিটে এটিকে-মোহনবাগান এগিয়ে যায়। এরপরই ২৯ মিনিটে তিরি-র আত্মঘাতী গোলে মুম্বই ম্যাচে সমতা ফেরায়।

ম্যাচের খারাপ মূহুর্ত হল শুভাশিস বসুর সঙ্গে ধাক্কা লেগে মাথায় গুরুতর চোট পান অমেয় রানাওয়াডে। মাঠে আসে অ্যাম্বুলেন্স, হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বেশ কিছুক্ষণ খেলা বন্ধ থাকে, শেষ পাওয়া খবর অনুযায়ী কিছুটা সুস্থ আছেন অমেয়। আহমেদ জাহুদের বিরুদ্ধে প্ল্যান তৈরি ছিল হাবাসের। তবে মাঠে শেষ কথা বলল মুম্বই সিটি এফসি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...