সব খবর সবার আগে।

আট সদস্যের করোনা পজিটিভ, নিউজিল্যান্ডে অনুশীলনের অনুমতি নেই পাকিস্তানের

নিউজিল্যান্ড সফরে পাকিস্তান ক্রিকেট দলের আট সদস্যের করোনা রিপোর্ট পজিটিভ পাওয়ার পরে দলকে অনুশীলনের অনুমতি দেওয়া হল না। নিউজিল্যান্ডের সরকারী আধিকারিকরা, যারা এই বিধি সম্পর্কে অত্যন্ত কঠোর, তারা পাকিস্তানকে দেওয়া সমস্ত ছাড় ফিরিয়ে নিয়েছে।

নিউজিল্যান্ড সফরকারী ক্রীড়া দলগুলিকে ছাড় দিয়ে পাকিস্তানের ৫৩ সদস্যের স্কোয়াডকে ১৪ দিনের কোয়ারান্টাইন পর্বের তৃতীয় দিন থেকে ক্রাইস্টচার্চ হোটেলের মধ্যে ছোট ছোট ভাগে অনুশীলনের অনুমতি দেওয়া যেতে পারে। তবে প্রথম দিনেই আট জন সদস্যের করোনা পজিটিভ আসায় ও পৃথক পৃথক প্রোটোকল ভেঙে দেওয়ার পরে নিউজিল্যান্ড কর্তৃপক্ষ ছাড় প্রত্যাহার করে নিয়েছিল।

নিউজিল্যান্ডের স্বাস্থ্য পরিচালক ড: অ্যাশলে ব্লুমফিল্ড বলেছেন, পাকিস্তান দলকে এই ছাড় দেওয়া হবে না। তিনি বলেছেন, “আমি পরিস্থিতি খুব সাবধানে পর্যবেক্ষণ করেছি। দলের মধ্যে থেকে একে অপরের কাছে ভাইরাস ছড়ানোর সম্ভাবনা রয়েছে। দলের মধ্যে অনেক পজিটিভ মামলা রয়েছে। করোনা মহামারী নিয়ে যুদ্ধে জনগণের স্বাস্থ্য আমাদের অগ্রাধিকার, তা সে ব্যক্তি হোক বা দলের বিষয়েই হোক।” পাকিস্তান দল নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি- ২০ সিরিজ খেলার কথা আগামী ১৮ ডিসেম্বর থেকে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...