সব খবর সবার আগে।

ফের খারাপ রেফারিংয়ের শিকার এসসি ইস্টবেঙ্গল, ফেডারেশনকে চিঠি প্রতিবাদী ম্যানেজমেন্টের

এইবারের আইএসএলে যে জঘন্য রেফারিং হচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না। প্রায় প্রতি ম্যাচেই কিছু না কিছু ভুল করে বসছেন ম্যাচের রেফারিরা। এর ফলে কখনও সেই ম্যাচের ফলাফলই বদলে যাচ্ছে। গতকাল এসসি ইস্টবেঙ্গল বনাম এফসি গোয়ার ম্যাচেও এমনই খারাপ রেফারিংয়ের সাক্ষী থাকেন আইএসএল সমর্থকরা। ম্যাচ চলাকালীন ৫৬ মিনিটে এফসি গোয়ার আলেকজান্ডার রোমারিওকে ফাউল করেন ড্যানি ফক্স। আর তাঁর ফলে ইস্টবেঙ্গলের অধিনায়ককে রেড কার্ড দেখিয়েছিলেন রেফারি অরুমুঘন রোয়ান।

শুধু তাই নয়, ইস্টবেঙ্গলের ডাগআউটে বসে থাকা গোলকিপার কোচ ববি মিমস এবং সহকারী কোচ টনি গ্রান্টকেও হলুদ কার্ড দেখানো হয়। এমন সিদ্ধান্তের কোনও কারণ খুঁজে পাচ্ছেন না কেউই। ফলে খারাপ রেফারিংয়ের শিকারে আবারও পড়তে হল লাল-হলুদ দলকে। এইবার এই খারাপ রেফারিংয়ের বিরুদ্ধেই তীব্র ক্ষোভ প্রকাশ করেছে ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট। এর বিরোধিতা করে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন এবং আইএসএল এর আয়োজক সংস্থা ফুটবল অ্যান্ড স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেডকে চিঠি পাঠালেন এসসি ইস্টবেঙ্গলের কর্তারা।

জানা গিয়েছে, ঐ চিঠিতে দলের কোচ রবি ফাউলার নিজের বক্তব্য পেশ করেছেন। এখন এআইএফএফ বা আইএসএল কর্তৃপক্ষ কি সিদ্ধান্ত নেয় সেটাই দেখার। তবে এই ম্যাচের ফলাফল ড্র হলেও লাল-হলুদ স্ট্রাইকার ব্রাইট এনুবাখারের গোল সকলের মন জয় করে নিয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...