সব খবর সবার আগে।

‘মন কি বাত’ অনুষ্ঠানে অস্ট্রেলিয়ায় ঐতিহাসিক সিরিজ জয়ের উল্লেখ প্রধানমন্ত্রীর, কৃতজ্ঞতা প্রকাশ বিসিসিআইয়ের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর বিশেষ রেডিও অনুষ্ঠান ‘মন কি বাত’-এ অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজে ভারতের ঐতিহাসিক জয়ের কথা উল্লেখ করেছে। চার টেস্টের সিরিজে কাঙ্গারু দলকে ২-১ গোলে হারিয়ে টানা দ্বিতীয়বারের জন্য বর্ডার-গাভাস্কার ট্রফি জয় করে টিম ইন্ডিয়া। গাব্বার মাঠে অজিঙ্ক রাহানের অধিনায়কত্বে ভারতীয় দল অস্ট্রেলিয়াকে হারায় এবং অসিদের ৩২ বছরের জয়ের রেকর্ড ভেঙে দেয়। প্রধানমন্ত্রী তাঁর বিশেষ শোতে জয়ের কথা উল্লেখের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছে বিসিসিআই।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জয়ের কথা উল্লেখ করে লিখেছেন, ‘এই মাসে ক্রিকেট পিচ থেকেও ভালো সুসংবাদ এসেছিল। আমাদের ক্রিকেট দল তাদের প্রাথমিক সমস্যাগুলির পরেও দুর্দান্ত এক প্রত্যাবর্তন করে এবং অস্ট্রেলিয়ায় সিরিজ জিতেছিল। আমাদের খেলোয়াড়দের কঠোর পরিশ্রম এবং টিম ওয়ার্ক অনুপ্রেরণা জাগিয়ে তুলছে।” প্রধানমন্ত্রীর এই টুইটের পরে বিসিসিআই কৃতজ্ঞতা জানিয়ে লিখেছে, “আপনার উৎসাহ এবং উৎসাহজনক শব্দের জন্য মি: নরেন্দ্র মোদীজিকে ধন্যবাদ। তিরঙ্গাকে উপরে রাখার জন্য টিম ইন্ডিয়া যথাসাধ্য চেষ্টা করবে।”

এর আগে ব্রিসবেনে জয়ের পরেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রশংসার করে গোটা দলকে অভিনন্দন জানিয়েছিলেন। অ্যাডিলেড টেস্টে লজ্জাজনক পরাজয় এবং বিরাট কোহলির অনুপস্থিতির পরেও টেস্ট সিরিজে অস্ট্রেলিয়াকে পরাস্ত করতে টিম ইন্ডিয়া সফল হয়েছিল। কোহলির অনুপস্থিতিতে, অজিঙ্ক রাহানে সিরিজের শেষ তিনটি টেস্টে দলকে নেতৃত্ব দিয়ে প্রথমে মেলবোর্নে এবং পরে গাব্বায় জিতলেন। সিডনিতে হনুমা বিহারী এবং রবিচন্দ্রন অশ্বিনের দুর্দান্ত পার্টনারশিপের কারণে ভারতীয় দল ম্যাচ ড্র করতে সফল হয়েছিল।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...