সব খবর সবার আগে।

শূন্য রানে আউট হওয়ায় পৃথ্বীর সাথে রবি শাস্ত্রীর মিমস ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে চার টেস্টের বর্ডার-গাভাস্কার সিরিজ শুরু হয়েছে আজ। প্রথম গোলাপি বলের টেস্ট ম্যাচ চলছে অ্যাডিলেডে। ম্যাচে ভারত অধিনায়ক বিরাট কোহলি টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। ভারত ম্যাচের একদিন আগে প্রথম একাদশ ঘোষণা করেছিল। শুভমান গিলকে আবারও বেঞ্চে রেখে পৃথ্বী শাহকে মায়াঙ্ক আগরওয়ালের সাথে ইনিংস ওপেনের জন্য নির্বাচিত করা হয়েছিল। পৃথ্বী ভারতীয় দল এবং অনুরাগীদের হতাশ করে কোনও রান না করে আউট হয়ে ফিরে যান।

 

ম্যাচের দ্বিতীয় বলেই পেস বোলার মিচেল স্টার্কের বলে আউট হন তিনি। শাহের উইকেটে নেট দুনিয়ায় ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রীকে ট্রোল করা হয়। আসলে কয়েকদিন আগেই শাস্ত্রী পৃথ্বীর প্রশংসা করে বলেছিলেন যে, সচীন তেন্ডুলকার, বীরেন্দ্র শেহওয়াগ এবং ব্রায়ান লারার মতো দুর্দান্ত ব্যাটসম্যানদের ঝলক তাঁর রয়েছে। শাহ আউট হওয়ার পর থেকেই টুইটারে শেহওয়াগ ট্রেন্ডিং শুরু হয়। নেটিজেনরা শাস্ত্রীর বক্তব্য সম্পর্কে কিছু মজার মিমস তৈরি করেছিলেন এবং কিছু মজার মন্তব্যও করছিলেন।

 

শাহ স্টার্কের বল বুঝতেই পারেনি। তার ব্যাট এবং প্যাডের মধ্যে অনেক ফাঁক ছিল এবং বল সেই ফাঁক দিয়ে এসে স্টাম্প উড়িয়ে দেয়। প্রথম দিনে ভারতের হয়ে সর্বোচ্চ স্কোর করেন অধিনায়ক বিরাট কোহলি। ৭৪ রান করে দুর্ভাগ্যজনক ভাবে রান আউট হয়ে যান তিনি। যার জন্য কিছুটা হলেও রাহানেকে দায়ী করছেন অনেকে। দিনের শেষে ভারত ছয় উইকেট হারিয়ে ২৩৩ রানে রয়েছে। ক্রিজে রয়েছেন ঋদ্ধিমান সাহা ৯ (২৫) এবং রবি অশ্বিন ১৫ (১৭)।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...