সব খবর সবার আগে।

অধিনায়কত্বে অভিষেক করা পৃথ্বী শয়ের ঝোড়ো ব্যাটিং, ভাঙলেন রোহিত শর্মা ও বীরেন্দ্র শেহওয়াগের রেকর্ড

বিজয় হাজারে ট্রফিতে মুম্বইয়ের অধিনায়ক পৃথ্বী শ একটি বিশেষ বিশ্ব রেকর্ড করলেন। লিস্ট এ ক্রিকেটে অধিনায়ক হিসাবে সর্বোচ্চ ব্যক্তিগত রানের রেকর্ড এখন শয়ের নামে। এর আগে এই রেকর্ডটি গ্রেম পোলকের নামে রেকর্ড ছিল, যিনি ইস্ট লন্ডনে বর্ডারের বিরুদ্ধে অপরাজিত ২২২ রানের ইনিংস খেলেছিলেন। পৃথ্বী শ পুডুচেরির বিরুদ্ধে অপরাজিত ২২৭ রানের ইনিংস খেলে এই বিশ্ব রেকর্ড তৈরি করেছেন।

এই তালিকায় তিন নম্বরে রয়েছেন বীরেন্দ্র শেহওয়াগ, যিনি ইন্দোরের ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে ম্যাচে ২১৯ রান করেছিলেন। চতুর্থ নম্বরে রয়েছেন ভারতের বর্তমান সীমিত ওভারের সহ-অধিনায়ক রোহিত শর্মা, যিনি মোহালিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলেছেন ওয়ানডে আন্তর্জাতিক ম্যাচে অধিনায়ক হিসাবে অপরাজিত ২০৮ রান করেছিলেন। টিম ইন্ডিয়ার বাইরে থাকা ওপেনার পৃথ্বী শ এখন বিজয় হাজারে ট্রফিতে মুম্বইয়ের হয়ে খেলছেন।

পুডুচেরির বিপরীতে তিনি পৃথ্বী শ বিজয় হাজারে ট্রফিতে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোরের রেকর্ডও ভেঙেছেন, যা আগে সঞ্জু স্যামসনের অপরাজিত ২২৭ রান ছিল। মুম্বইয়ের অধিনায়ক শ ১৫২ বলে এই রান করেছেন, ৩১ টি চার এবং পাঁচটি ছক্কার সাহায্যে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...