সব খবর সবার আগে।

শাহরুখ খানকে চিঠি লিখেছিলেন রাহুল গান্ধী! আরিয়ানের পাশে থাকার বার্তা কংগ্রেসের

শাহরুখ খানের পুত্র আরিয়ানের গ্রেফতারি পর উত্তাল হয়ে ওঠে বলিউড। এন সি বি ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে মুম্বাইয়ের একটি ক্রুজ পার্টি থেকেই গ্রেফতার করে তাকে। তারপর ২২দিন আর্থার রোডের জেলে বন্দী ছিলেন আরিয়ান।

এই সময়ে একাধিকবার তার জামিনের আবেদন হলেও বারবার সেই মামলা খারিজ হয়ে যায়। এরপর খোদ এন সি বি ডিরেক্টর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে।

এরমধ্যেই জানা গেল শাহরুখ খানকে চিঠি লিখেছিলেন রাহুল গান্ধী।আরিয়ান জেল হেফাজতে থাকাকালীন সেই চিঠি এসে পৌঁছয় শাহরুখ খানের কাছে।

চিঠিতে তিনি জানান দেশ আপনার সঙ্গে আছে। মহারাষ্ট্রের শাসক দল শিব সেনা ও ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির তরফ থেকেও শাহরুখকে সমর্থন করা হয়। শিব সেনা ও এনসিপি উভয় দলই অভিযোগ করে, শাহরুখ খানের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে কেন্দ্র। এমনকি এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকেও নিশানা করা হয়।

আর্থার রোডের জেলে বন্দী থাকাকালীন পুত্রের সাথে দেখা করতে যান শাহরুখ খান। তার সাথে কথাও বলেন তিনি।সেই সময় মন্নতে হানা দেয় এন সি বি।অনন্যা পাণ্ডে কে ও জিজ্ঞাসাবাদ করা হয়।

দীর্ঘ টানাপোড়েনের পর জামিন পেলেও বেশ কিছু শর্ত মানতে হবে আরিয়ানকে।নিম্ন আদালতের বিচারকদের অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না। মুম্বই ছাড়ার ক্ষেত্রেও তদন্তকারী অফিসারের কাছে বিশদে জানিয়ে অনুমতি নিতে হবে। পাসপোর্ট জমা রাখতে হবে মাদক সংক্রান্ত বিশেষ আদালতের কাছে।

You might also like
Comments
Loading...