সব খবর সবার আগে।

ভারতের পরাজয়ের পর রণবীর সিংয়ের টুইট ভাইরাল, লিখলেন- বুমরাহ এলে গল্পের পরিবর্তন হবে

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি- ২০ আন্তর্জাতিক ম্যাচে ভারত আট উইকেটে পরাজিত হয়েছিল। এই পরাজয়ের সাথে টিম ইন্ডিয়া পাঁচ ম্যাচের টি- ২০ সিরিজে ২-১ ব্যবধানে পিছিয়ে পড়েছে। অধিনায়ক বিরাট কোহলি অপরাজিত ৭৭ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেছিলেন, তবে জস বাটলারের ৮৩ রানের দ্রুত নক তাকে ছাপিয়ে যায়। টিম ইন্ডিয়ার এই পরাজয়ের পরে বলিউড অভিনেতা রণবীর কাপুর টুইট করেন। খেলাধুলার প্রতি অনেক আগ্রহ রয়েছে তার এবং ১৯৮৩ বিশ্বকাপজয়ী টিম ইন্ডিয়ার উপর নির্মিত ছবিতে তাকে কপিল দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

রণবীর টুইটারে লিখেছেন, “কিছু না … জসপ্রীত বুমরাহের প্রত্যাবর্তনের জন্য শুধু অপেক্ষা করুন … তারপরে এটি সম্পূর্ণ আলাদা গল্প হবেচ।” এই টি- ২০ সিরিজের সময় বুমরাহ টিম ইন্ডিয়ার অংশ ছিলেন না। বুমরাহ সম্প্রতি স্পোর্টস অ্যাঙ্কর সঞ্জনা গণেশনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন এবং বর্তমানে ক্রিকেট থেকে বিরতিতে রয়েছেন। এরপরে ভারতকে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে, যেখানে বুমরাহ ফিরে আসতে পারেন।

ম্যাচটি নিয়ে কথা বললে ইংল্যান্ড টস জিতে ভারতকে প্রথমে ব্যাটিং করতে পাঠিয়েছিল। ভারত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৫৬ রান করেছে। বিরাট কোহলি ছাড়া অন্য কোনও ব্যাটসম্যান বিশেষ কিছু করতে পারেননি। ইংল্যান্ডের হয়ে মার্ক উড তিন উইকেট নিয়েছিলেন। জবাবে ইংল্যান্ড ১৮.২ ওভারে ১৫৮ রান করে ম্যাচটি জিতে যায়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...