সব খবর সবার আগে।

কোভিড ভ্যাকসিন নিয়েও সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার রবি শাস্ত্রী

সোমবার থেকে ভারতে দ্বিতীয় পর্যায়ের টিকাদান অভিযান শুরু হয়েছে টিকাদান শুরু হয়েছে। যেখানে ৫০ বছরের বেশি বয়সের লোক এবং তারপরে যারা ৫০ বছরের কম বয়সী কিন্তু কো-মর্বিডিটিতে ভুগছেন তাদের টিকা দেওয়া হবে। মঙ্গলবার ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী কোভিড- ১৯ ভ্যাকসিন নিলেন। নিজের একটি ছবি শেয়ার করেছেন শাস্ত্রী যেখানে তাকে কোভিড- ১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিতে দেখা যাচ্ছে।

তবে ৫৮ বছর বয়সী শাস্ত্রীর এই ছবিটি ভ্যাকসিনের কারণে নয়, তার ‘মাতাল’ অ্যাখ্যার কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় রবি শাস্ত্রীকে নিয়ে মিমস, ছবি ভাইরাল হয়েছে। বলা বাহুল্য, শাস্ত্রী যাই পোস্ট করেন তার জন্যই আজকাল সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হন। টিকাকরণের জন্য অ্যাপোলো হাসপাতালের কর্মীদের ধন্যবাদও জানিয়েছেন শাস্ত্রী।

 

আরও পড়ুন: ইনস্টাগ্রামে ইতিহাস গড়লেন বিরাট, অনুগামীর সংখ্যা ১০০ মিলিয়ন ছাড়িয়েছে

প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটার টুইট করেছেন, “কোভিড -১৯ ভ্যাকসিন তার প্রথম ডোজ পেলাম। চিকিত্সক এবং বিজ্ঞানীদের ধন্যবাদ যারা মহামারীর বিরুদ্ধে ভারতীয় পতাকার মান উচ্চ করেছেন। আমি আহমেদাবাদের অ্যাপোলো হাসপাতালে কোভিড -১৯ ভ্যাকসিন চলাকালীন কান্তাবেন এবং তাঁর দল যে পেশাদারিত্ব দেখিয়েছি তাতে আমি গভীরভাবে মুগ্ধ।”

You might also like
Comments
Loading...