খেলা

মাথায় ও পায়ে গুরুতর চোট, শারীরিক অবস্থার আরও অবনতি ঋষভ পন্থের? ক্রিকেট তারকার প্লাস্টিক সার্জারি নিয়ে উদ্বেগে দেশ

আজ, শুক্রবার সকালেই ঘটে যায় এক ভয়ঙ্কর দুর্ঘটনা। দিল্লি থেকে গাড়ি নিয়ে ফেরার সময় মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েন ভারতীয় ক্রিকেট উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ। রুরকির নারসন বর্ডারের কাছে দুর্ঘটনা ঘটে তাঁর গাড়িটির। দুর্ঘটনা ঘটতেই ছুটে আসেন স্থানীয়রা ও গাড়ির কাঁচ ভেঙে বের করে আনা হয় ঋষভকে। এরপরই গাড়িতে দাউ দাউ করে আগুন ধরে যায় বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, গাড়ি চালাতে চালাতেই ঘুমে চোখ জড়িয়ে এসেছিল পন্থের। সেই কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। গাড়িতে একাই ছিলেন ঋষভ। তাঁকে দেরাদুনের ম্যাক্স হাসাপাতালে ভর্তি করা হয়েছে। খানপুর বিধায়ক উমেশ কুমার ইতিমধ্যেই হাসপাতালে পৌঁছে গিয়েছেন।

চিকিৎসকদের সূত্রে খবর, ঋষভ পন্থের মাথায় ও পায়ে গুরুতর চোট লেগেছে। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন পুলিশ কমিশনার স্বপ্ন কিশোর সিং। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে যে পন্থের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল রয়েছে।

জানা গিয়েছে, পন্থকে রুরকি থেকে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে রেফার করা হয়েছে। সেখানেই প্লাস্টিক সার্জারি হবে পন্থের। আর এই প্লাস্টিক সার্জারির কথা সামনে আসতেই বেশ উদ্বেগ দেখা দিয়েছে ক্রিকেট মহল ও ক্রিকেট সমর্থকদের মধ্যে। তাদের আশঙ্কা, তাহলে কী পন্থের শারীরিক অবস্থার আরও অবনতি ঘটেছে? যদিও চিকিৎসকরা এখনও তেমন কিছু জানান নি।

প্রত্যক্ষদর্শীদের মতে, রাস্তার মাঝখানে রেলিংয়ে ঋষভ পন্থের গাড়ি ধাক্কা মারে। এরপর গাড়িতে আগুন ধরে যায়। অনেক কষ্ট করে সেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এরপর তাঁকে দিল্লি রোডের সক্ষম হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধানি এই দুর্ঘটনার বিষয়ে নিয়মিত খোঁজখবর নিচ্ছেন। যথোপযুক্ত চিকিৎসার আশ্বাস দিয়েছেন তিনি। তিনি জানিয়েছেন যে ঋষভ পন্থের চিকিৎসার সমস্ত খরচ বহন করবে রাজ্য সরকার।

Related Articles

Back to top button