সব খবর সবার আগে।

ঋষভ পন্থের দ্রুত গতির স্টাম্পিং দেখে হতবাক বিরাটও- দেখুন ভিডিও

ভারত-ইংল্যান্ডের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টে দুর্দান্ত জয় পেল ভারত। আর এই ম্যাচের চতুর্থ দিন ঋষভ পন্থ এত দ্রুত স্টাম্প করে তাক লাগিয়ে দিলেন সকলকে। বলা বাহুল্য, ভারতের তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ তার কিপিং দক্ষতা নিয়ে বরাবরই সমালোচনার শিকার হয়েছেন। আর এদিন পন্থের দ্রুত স্টাম্পিং দেখে অধিনায়ক বিরাট কোহলিও হতবাক হয়ে গিয়েছিলেন।

তার উইকেটকিপিং এই ম্যাচে অনেক উন্নতি হয়েছে বলে মনে হয়েছে। প্রথম ইনিংসে তিনি অলি পোপ এবং জ্যাক লিচের দুর্দান্ত ক্যাচ নেন এবং দ্বিতীয় ইনিংসে ড্যানিয়েল লরেন্সকে উইকেটের পিছনে স্টাম্প করে ম্যাচে ভারতের জয়কে জোরদার করে। রবিচন্দ্রন অশ্বিনের ক্রিজে লরেন্স বড় শট খেলতে চেয়েছিলেন তবে তা পুরোপুরি মিস করেন তিনি। একই সময়ে উইকেটের পিছনে পন্থ বলটি সংগ্রহ করে বেলগুলি ফেলে দেন।

এভাবে ইংল্যান্ড চতুর্থ উইকেট হারায়। সমর্থকরা পন্থের স্টাম্পিংয়ের প্রশংসা করছেন। পন্থ সর্বদা তার ব্যাটিংয়ে মুগ্ধ করেছেন, তবে তাঁর উইকেটকিপিং দক্ষতা নিয়ে টিম ম্যানেজমেন্ট অনেক সময় চিন্তায় থাকে। এখন মনে হচ্ছে পন্থ তাঁর ব্যাটিংয়ের পাশাপাশি উইকেটকিপিংয়েও অনেক মনোযোগ দিচ্ছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...