সব খবর সবার আগে।

IPL 2021: হলুদ জার্সিতে খেলতে দেখা যাবে রবিন উথাপ্পাকে, রয়্যালসের সঙ্গে ট্রেড চেন্নাইয়ের

২০২০ সালের আইপিএলে রাজস্থান রয়্যালস দলে ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি প্রাক্তন নাইট তারকা রবিন উথাপ্পা। এবার সেই ব্যাটসম্যানকে চেন্নাই সুপার কিংসের দল রাজস্থান রয়্যালসের কাছ থেকে ট্রেড করেছে। আইপিএলের শেষ দুটি মরসুম উথাপ্পার পক্ষে একেবারেই ভাল ছিল না। ২০১৯ সালে কলকাতা নাইট রাইডার্স দল ছেড়ে দেওয়ার পরে আইপিএলের ১৩ তম আসরে রাজস্থান রয়্যালস তাকে কিনে নেয়।

আইপিএল ২০২০-তে রাজস্থান রয়্যালসের হয়ে খেলা রবিন উথাপ্পা ১১ ম্যাচে ১১৯.৫১ এর স্ট্রাইক রেটে মাত্র ১৯৬ রান করেছেন। আইপিএল ২০১৯-এ, কলকাতার উইকেটকিপার ব্যাটসম্যান ১১৫.১-এর স্ট্রাইক রেটে ২৮২ রান করেছিলেন। তবে উথাপ্পা এখন পর্যন্ত সৈয়দ মুস্তাক আলী টি- ২০ টুর্নামেন্টে ওপেনার হিসাবে ভাল ফর্মে রয়েছেন। রাজস্থান রয়্যালসের মিডিয়া রিলিজে উথাপ্পা বলেছেন, ‘রয়্যালসের হয়ে আমি আমার এই বছর খুব উপভোগ করেছি এবং দলের সাথে আমার দুর্দান্ত সময় কেটেছে। আমি আইপিএল ২০২১ এর জন্য চেন্নাই সুপার কিংস থেকে আমার নতুন ক্রিকেট যাত্রা শুরু করতে খুব আগ্রহী।”

চেন্নাই সুপার কিংসের কথা বললে দলটি এই বছর তার দুই ওপেনার শেন ওয়াটসন এবং মুরালি বিজয়কে ছেড়ে দিয়েছে। তবে বলা বাহুল্য শেন ওয়াটসন আইপিএল থেকে অবসর ঘোষণা করেছিল। চেন্নাইয়ের ওপেনার দ্যু প্লেসিস, অম্বাতি রায়ডু, ঋতুরাজ গায়কোওয়াড়, জগদীশনের মতো ওপেনার রয়েছে, তবে ওপেনার হিসাবে উথাপ্পার খেলার অভিজ্ঞতা রয়েছে যা চেন্নাই দলের পক্ষে উপকৃত হতে পারে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...