সব খবর সবার আগে।

ধোনি এবং ঋষভ পন্থের সাথে ছবি শেয়ার করে আবেগপূর্ণ বার্তা সাক্ষীর

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী সিংহ ধোনি তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে আবেগময় বার্তা লিখেছেন। সাক্ষী ধোনি এবং ঋষভ পন্থের সাথে তোলা একটি ছবি শেয়ার করেছেন। সাক্ষী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং বেশ কয়েকবার তার পোস্টের জন্য শিরোনামে এসেছেন। এবার চেন্নাই সুপার কিংস দল প্রথমবারের মতো আইপিএল ২০২০ সালে প্লে অফে না উঠার পরেও সাক্ষী পুরো দলের হয়ে খুব আবেগপূর্ণ বার্তা লিখেছিলেন।

 

সাক্ষী তার ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, তাতে তাকে মহেন্দ্র সিং ধোনি এবং ঋষভ পন্থের সাথে দেখা যাচ্ছে। ছবিটি শেয়ার করে সাক্ষী ক্যাপশনে লিখেছেন, ‘মিস করছি বন্ধুরা!’ আসলে, সাক্ষী এই বার্তাটি তাঁর দুই বন্ধুর জন্য লিখেছেন, যাদেরকে তিনি মিস করছেন। বর্তমানে ধোনি মুম্বইয়ে একটি বিজ্ঞাপনের শ্যুটিং করছেন এবং তাঁর সাথে সাক্ষী ও পন্থ রয়েছেন। কয়েকদিন আগেই ধোনির নতুন লুকের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয় এবং ভক্তরাও তার নতুন লুকের প্রশংসা করেছেন।

আইপিএল ২০২১-র জন্য চেন্নাই সুপার কিংস দল মহেন্দ্র সিং ধোনিকে তাদের অধিনায়ক হিসাবে নিয়োগ করেছে। গত বছর ধোনির নেতৃত্বে চেন্নাই দল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ইতিহাসে প্রথমবারের মতো প্লে অফে পৌঁছতে ব্যর্থ হয়েছিল। চেন্নাই দল এই মরসুমে হরভজন সিং, পীযূষ চাওলার মতো খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে, আর রবিন উথাপ্পা রাজস্থান রয়্যালস দল থেকে ট্রেডিংয়ে এসেছেন চেন্নাইয়ে। গত বছরের ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন ধোনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...