সব খবর সবার আগে।

ফের বাবা হচ্ছেন মহেন্দ্র সিং ধোনি, আইপিএল ফাইনালের পরই প্রকাশ্যে অন্তঃসত্ত্বা সাক্ষীর ছবি

দ্বিতীয়বার বাবা হচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার পরই মিলল এই সুসংবাদ। খবর জানালেন সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা। ধোনির নেতৃত্বেই চেন্নাই সুপার কিং চতুর্থবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। কেকেআরকে কার্যত ধরাশায়ী করে সিএসকে জিতে নিয়েছে সেরার ট্রফি।

গত বছর প্লে অফের অনেক আগেই আইপিএল থেকে ছিটকে গিয়েছিল সিএসকে। সেই সময় অনেকেই এই দলকে বাতিলের খাতায় ফেলে দিয়েছিল। তবে নিন্দুকদের মুখে ঝামা ঘষে এবছর সেরার সেরা হল সেই সিএসকেই। গত বছরের আইপিএলের পর সুরেশ রায়না ও ধোনির ভবিষ্যতে ফুলস্টপ দিয়ে দেয় অনেকেই। এবারে রায়না প্রথম একাদশে জায়গা হারালেও ধোনি ফের নিজেকে প্রমাণ করে দিল।

এদিন চেন্নাই জেতায় আবেগ বাঁধ মানেনি সাক্ষী ধোনিরও। মাঠের মধ্যেই ধোনিকে জড়িয়ে ধরেন সাক্ষী। মা-বাবার সঙ্গে উদযাপন করতে দেখা যায় ছোট্ট জিভাকেও। সেই ছবি নেট দুনিয়ায় ভাইরাল। এই ছবিতেই সাক্ষীকে দেখা গিয়েছে বেশ ঢিলেঢালা পোশাক পরতে। এই কারণেই অনেকেরই ধারণা বেবি বাম্প লুকানোর জন্যই এই ব্যবস্থা।

এমন জল্পনা যখন তুঙ্গে, সেই সময় সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা জানান যে সাক্ষী সত্যিই অন্তঃসত্ত্বা। ২০২২ সালেই দ্বিতীয়বার বাবা হচ্ছেন মহেন্দ্র সিং ধোনি।

উল্লেখ্য, ফাইনালে ফাফ ডু প্লেসিসের ৫৯ বলে ৮৬ রানে ভর করে চেন্নাই স্কোরবোর্ডে ১৯২ তুলেছিল। ডুপ্লেসিস শুরু থেকে শেষ পর্যন্ত চেন্নাই ইনিংসে শিট এঙ্করের ভূমিকা পালন করেন। অন্য প্রান্তে রুতুরাজ গায়কোয়াড, রবিন উথাপ্পা, মঈন আলিরা যোগ্য সাথ দেন প্রোটিয়াজ তারকাকে।

এরপর কেকেআরের দুরন্ত ব্যাটিং লাইন আপকে চেন্নাই বোলাররা মাত্র ১৬৫ রানে আটকে রাখে। তিন উইকেট দখল করেন শার্দূল ঠাকুর। রবীন্দ্র জাদেজা এবং জোশ হ্যাজেলউড দুটো করে উইকেট নেন। কেকেআরের কুখ্যাত মিডল অর্ডার ফের একবার ভোগাল। ভেঙ্কটেশ আইয়ার এবং শুভমান গিল দারুণ শুরু করে ম্যাচে দলকে রাখলেও পরে তাসের ঘরের মত ভেঙে পড়ে নাইটরা।

You might also like
Comments
Loading...