সব খবর সবার আগে।

শ্রেয়াস আইয়ারের ওয়ার্কআউট ভিডিও দেখে হতবাক সানিয়া মির্জাও, মন্তব্যে কী লিখেছেন জেনে নিন

অস্ট্রেলিয়া সফরে সীমিত ওভারের সিরিজ খেলে দেশে ফিরেছেন ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ার। অন্যান্য সব ক্রিকেটারের মতো শ্রেয়াস আইয়ারও ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। এদিন নিজের ওয়ার্কআউটের একটি ভিডিও শেয়ার করেছেন, যা সবাইকে হতবাক করে দেবে। এই ভিডিওতে, আইয়ার দড়ি ছাড়া ভারসাম্য না করে উপরে উঠছেন। টেনিস তারকা সানিয়া মির্জা এবং ক্রিকেটার কেদার যাদবও এই ভিডিওটিতে মন্তব্য করেছেন।

এই ভিডিওটি পোস্ট করার সময় আইয়ার বানরের ইমোটিকন ব্যবহার করেছিলেন, কারণ তাকে একজন বানরের মতো আরোহণ করতে দেখা যায়। আইয়ারের এই ভিডিওতে সানিয়া মির্জা মন্তব্যে লিখেছেন যে তিনিও চেষ্টা করে দেখবেন, আর কেদার যাদব মন্তব্যে লিখেছেন- ‘ক্লাস! আশা করি যাদুকর এতে কোন যাদু করেননি।”

আসলে আইয়ার তার যাদু কৌশলগুলির জন্যও পরিচিত এবং তিনি যাদু কৌশলগুলির ভিডিওগুলি বহুবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যদিও ওয়ার্কআউট ঠিকঠাক হলেও আইয়ার অস্ট্রেলিয়ায় ভাল ফর্মে হাজির হননি। তিনি ধারাবাহিকভাবে তিনটি ওয়ানডেতে ২, ৩৮, ১৯ রান করেছিলেন এবং দুটি টি- ২০ ম্যাচে ১২ ও ০ রান করেছিলেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...