সব খবর সবার আগে।

ভারতীয় ওয়ানডে দলে এই পেসারকে চাইছেন সঞ্জয় মাঞ্জরেকর

 

 

 

রবিবার দ্বিতীয় ওয়ানডে ম্যাচে আবারও অস্ট্রেলিয়ার কাছে দুরমুশ হল ভারত। আবারও বড় রান তুলে ভারতীয় বোলারদের প্রহার করল অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা। আর এর ফলে প্রশ্ন উঠেছে, তবে কি ভারতের বোলিং লাইন আপে পরিবর্তন দরকার।

 

এই নিয়ে এবার নিজের মতামত দিলেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান সঞ্জয় মাঞ্জরেকর। তিনি জানিয়েছেন, তৃতীয় পেসার হিসেবে দীপক চাহার অনেক বেশি যোগ্য। বলা বাহুল্য, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুটি ওয়ানডে ম্যাচে একেবারেই খারাপ পারফর্ম করেছেন তৃতীয় পেসার নভদীপ সাইনি। ফলে সাইনির পরিবর্তে তরুণ সুইং বোলার দীপক চাহারকে চাইছেন মাঞ্জরেকর।

 

এই নিয়ে এক নেটিজেনের প্রশ্নের উত্তরে সঞ্জয় মাঞ্জরেকর বলেছেন, “জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামিকে সঙ্গত দেওয়ার জন্য দীপক চাহারকে প্রয়োজন। যেরকম আগে ভুবি (ভুবনেশ্বর কুমার) ছিলেন। নতুন বলে একজন উইকেট টেকার হওয়ার ক্ষমতা রয়েছে চাহারের।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...