সব খবর সবার আগে।

এফসি গোয়ার বিরুদ্ধে ড্র, প্লে-অফ কি তাহলে অধরাই লাল-হলুদের?

আইএসএলের শুরু থেকেই একেবারে ভালো যায়নি এসসি ইস্টবেঙ্গলের জন্য। অন্য দলগুলির তুলনায় একেবারে হতাশাজনক পারফর্ম করে লাল-হলুদ। আর শুক্রবার এফসি গোয়ার বিরুদ্ধে ড্র করে প্লে-অফের রাস্তা থেকে পিছিয়ে গেল ইস্টবেঙ্গল। এদিন এফসি গোয়া শিবিরের দায়িত্ব সামলান সহকারি কোচ জাভি গঞ্জালেজ। দুটি হলুদ কার্ড দেখায় ডাগআউটে ছিলেন না কোচ হুয়ান ফেরান্দো।

আজকের ম্যাচ ইস্টবেঙ্গলের জন্য ছিল ‘করবো অথবা মরবো’-র মতো। তবে জয় অধরাই থেকে গেল লাল-হলুদ শিবিরের। ম্যাচের শুরু থেকেই পাসিং ফুটবল খেলছিল এফসি গোয়া। এদিন ইস্টবেঙ্গল দলে ছিলেন রানা ঘরামি, অজয় ছেত্রী, মহম্মদ রফিক, ব্রাইট এনোবাখারে এবং জেজে। আগে ম্যাচ মুম্বই সিটির বিরুদ্ধে খেলেননি এঁরা।

ম্যাচের তিন মিনিটের মাথায় এসসি ইস্টবেঙ্গল ভালো সুযোগ হাতছাড়া করে। প্লিঙ্কটনের শট বেরিয়ে যায় গোল পোস্টের বাইরে। ৩৯ মিনিটে গোল খেয়ে যায় এসসি ইস্টবেঙ্গল, আঙ্গুলো গোল করলেন। সব মিলিয়ে এদিন আবারও উজ্জ্বল দেখালো ব্রাইটের খেলা। একের পর এক আক্রমণ করেন ব্রাইট। ৬৫ মিনিটে ম্যাচে সমতা ফেরায় ইস্টবেঙ্গল। প্লিঙ্কটনের ফ্রিকিক থেকে আসে গোল। তবে শেষ রক্ষা হল না।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...