খেলাফুটবল

জাতীয় দলের তারকা ডিফেন্ডারকে টার্গেট করল এসসি ইস্টবেঙ্গল, তাও রয়েছে কিছু বাধা

আইএসএলে এসসি ইস্টবেঙ্গল দলে সবচেয়ে সমস্যা হয়ে দাঁড়িয়েছে ডিফেন্স। অত্যন্ত দুর্বল ডিফেন্সের জন্য প্রতিপক্ষের কাছে একের পর এক গোল খেয়ে যাচ্ছে লাল-হলুদ দল। এইবারের আইএসএলে প্রথম খেলতে এসে একেবারেই হতাশ করেছে এসসি ইস্টবেঙ্গলের পারফর্মমেন্স। সাতটি ম্যাচ খেলে এখনও পর্যন্ত একটিও জয় পায়নি লাল-হলুদ শিবির। মোট সাত ম্যাচে ১৩ টি গোল খেয়েছে দল।

ড্যানি ফক্স ছাড়া কেউই তেমন কার্যকরী নন। আর এই দুর্বল ডিফেন্সকে কিছুটা শক্তি দিতে চাই একজন ভালো ডিফেন্ডার। এর ফলে জানুয়ারি মাসে ট্রান্সফার উইন্ডো খুললে ভালো ডিফেন্ডার নিতে হবে লাল-হলুদ দলকে। পছন্দের তালিকায় রয়েছেন হায়দ্রাবাদ এফসির তারকা ডিফেন্ডার আদিল খান। ৩২ বছর বয়সী এই ডিফেন্ডারকে লোনে নিতে পারে এসসি ইস্টবেঙ্গল। এবারের আইএসএলে হায়দ্রাবাদ এফসির হয়ে খেলেছেন আদিল।

তবে সমস্যা অন্য জায়গায় এসসি ইস্টবেঙ্গলের লোনের অফার মানতে নারাজ হায়দ্রাবাদ কর্তারা। তারা চাইছে ট্রান্সফার ফি দিয়ে এই ডিফেন্ডারকে একেবারে নিয়ে নিক এসসি ইস্টবেঙ্গল। যদিও আদিল খানের ট্রান্সফার ফি প্রায় দেড় কোটি টাকা। তবে লাল-হলুদ ম্যানেজমেন্ট এখনও এত টাকা খরচ করে আদিলকে নিতে রাজি নয়। এছাড়াও চিরপ্রতিদ্বন্দ্বী দল এটিকে-মোহনবাগানের থেকে তরুণ গোলকিপার ধীরাজ সিংকে লোনে চাইছে এসসি ইস্টবেঙ্গল। যদিও এখনও চূড়ান্ত হয়নি কিছুই।

Related Articles

Back to top button