খেলাফুটবল

ট্রান্সফার উইন্ডোতে এসসি ইস্টবেঙ্গলের টার্গেটে আরও দুই তারকা ফুটবলার

আইএসএলে এসসি ইস্টবেঙ্গল দলেরই সবচেয়ে খারাপ অবস্থা। সাতটি ম্যাচ খেলে এখনও পর্যন্ত একটিও জয় পায়নি লাল-হলুদ শিবির। সেই সঙ্গে এসসি ইস্টবেঙ্গলের দলের ডিফেন্সে তো সমস্যা রয়েছেই। ডিফেন্স নড়বড়ে হওয়ায় একের পর এক গোল খেতে হচ্ছে প্রতিপক্ষের কাছে। আগেই এটিকে মোহনবাগানের তরুণ বাঙালি ফুল-ব্যাক অঙ্কিত মুখার্জী যোগ দিয়েছেন এসসি ইস্টবেঙ্গলে। এবার টার্গেটে রয়েছে আনোয়ার আলি। ফ্রি এজেন্ট হওয়ায় আনোয়ারকে নিতে গেলে লাগবে না কোনও ট্রান্সফার ফি।

এছাড়াও ট্রান্সফার উইন্ডোতে টার্গেটে রয়েছেন নর্থ-ইস্ট ইউনাইটেডের গোলকিপার শুভাশিস রায়চৌধুরি। ১.১০ কোটি টাকা ট্রান্সফার ফি হলেও ৩৪ বছরের এই গোলকিপারকে ৭০ লক্ষ টাকা দিয়ে ছেড়ে দিতে পারে নর্থইস্ট। এই মরশুমে মোট তিনটি ম্যাচ খেলেন শুভাশিস। দুটি ম্যাচে তিন গোল খেয়ে রিজার্ভেই কাটাতে হয় শুভাশিসকে।

সেই সঙ্গে নতুন বছরে ইস্টবেঙ্গলকে আশার আলো দেখাতে পারে নাইজেরিয়ান ফুটবলার ব্রাইট এনুবাখারেকে। বুধবারই ব্রাইটেরই কোয়ারান্টাইন পর্ব শেষ হয়েছে। জানুয়ারি ট্রান্সফার উইন্ডোর শুরুর দিনেই লাল-হলুদ ব্রিগেড সই করিয়ে নিল নাইজেরিয়ার ২২ বছরের তরুণ স্ট্রাইকার ব্রাইট এনোবাখারেকে।

Related Articles

Back to top button