সব খবর সবার আগে।

মোতেরা স্টেডিয়াম দেখে ভারতীয় খেলোয়াড়রা হতবাক, জানালেন নিজেদের প্রতিক্রিয়া

বিশ্বব্যাপী ভ্রমণ করা ভারতীয় ক্রিকেটাররা বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম মোতেরা দেখে হতবাক হয়ে গিয়েছেন এবং তাদের এখানকার সুবিধাগুলি বুঝতে প্রায় এক ঘন্টা সময় লেগে গিয়েছিল। স্টেডিয়ামের ড্রেসিংরুমগুলি জিমের সাথে সংযুক্ত। এক লক্ষ দশ হাজার দর্শকের ধারণক্ষমতা নিয়ে মোতেরা স্টেডিয়ামে প্রথম আন্তর্জাতিক ম্যাচ হবে আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে। ভারত-ইংল্যান্ডের মধ্যে দিন-রাতের টেস্ট ম্যাচ খেলা হবে। বিসিসিআইয়ের শেয়ার করা ভিডিওতে ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া বলেছেন, “সত্যি কথা বলতে কি বিশ্বের বৃহত্তম স্টেডিয়ামে দর্শকদের মাঝে খেলার জন্য বিশাল অপেক্ষায় আছি। কি দুর্দান্ত দৃশ্য না?”

তিনি বলেছেন, “সব খেলোয়াড়ই এটি খুব পছন্দ করছেন। এটি বুঝতে আমাদের এক ঘন্টা সময় লেগেছে। ভারতে এই স্টেডিয়ামটি পেয়ে আমি গর্বিত। এখানে দুর্দান্ত ম্যাচ হবে। আমি এমন স্টেডিয়াম দেখিনি, যার ড্রেসিংরুমটি জিমের সাথে সংযুক্ত। যারা এই স্টেডিয়ামটি তৈরি করেছেন আমি তাদের এবং জিসিএকে ধন্যবাদ জানাতে চাই।”

 আরও পড়ুন: মাইকেল ক্লার্ক ব্যাখ্যা করেছেন কেন আইপিএলে খেলতে নাও পারেন স্টিভ স্মিথ

চেতেশ্বর পূজারা বলেছেন, “এটি একটি খুব বড় স্টেডিয়াম এবং দেখতে খুব দুর্দান্ত লাগছে। আমরা এখানে প্রথম ম্যাচ খেলার জন্য অপেক্ষা করছি।” ওপেনার মায়াঙ্ক আগরওয়াল বলেছেন, “মোতেরার ভিতরে গিয়ে স্ট্যান্ডগুলি দেখে ভাল লাগল। আমরা এত বড় মাঠে কখনও খেলিনি, আমরা এর মতো জিম কখনও দেখিনি।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...