সব খবর সবার আগে।

রাহুল গান্ধীর ভিডিও শেয়ার করে ইংল্যান্ড ব্যাটসম্যানদের ট্রোল করলেন শেহওয়াগ- দেখুন

ভারত-ইংল্যান্ডের মধ্যে চার টেস্টের সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শেষ হয়েছে। এই দিন-রাতের টেস্ট ম্যাচে ১০ উইকেটে ছয় পেল ভারত। ম্যাচের প্রথম দিনেই ইংল্যান্ড টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়, তবে অধিনায়ক জো রুটের পক্ষে সিদ্ধান্তটি ছিল যথেষ্ট ভারী পড়ে যায়। গোটা ইংল্যান্ড দল ৫০ ওভারেও টিকতে পারেনি এবং মাত্র ১১২ রানে অলআউট হয়ে যায়। জ্যাক ক্রোলি ইংল্যান্ডের হয়ে ৫৩ রান করেছিলেন।

প্রথম ভারত থেকে ছয় উইকেট নিয়েছেন অক্সর প্যাটেল। ইংলিশ ব্যাটসম্যানদের হতাশাজনক পারফরম্যান্সে বীরেন্দ্র শেহওয়াগ রাহুল গান্ধীর একটি ভিডিও শেয়ার করে পুরো ইংলিশ দলকে ট্রোল করেছেন। শেহওয়াগ একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে রাহুল গান্ধী বলছেন, “খতম, বাই-বাই, টাটা, গ্যায়া…।” এই ভিডিওটি শেয়ার করে বীরু লিখেছেন, “উইকেট আসার পরে ইংল্যান্ডের ব্যাটসম্যানরা।” ম্যাচের পরে আহমেদাবাদে অনুষ্ঠিত এই দিন-রাতের টেস্টের প্রথম দিন থেকেই টিম ইন্ডিয়া আধিপত্য বিস্তার করেছিল।

 

ইংল্যান্ডের দলকে ১১২ রানে অলআউট করার পরে টিম ইন্ডিয়াও প্রথম ইনিংসে বিশেষ কিছু করতে পারেনি। ভারত ১৪৫ রান করে অলআউট হয়ে যায়। রোহিত শর্মা ৬৬ রান করেন। দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ড ৮১ রান করে ভারতের সামনে মাত্র ৪৯ রানের লক্ষ্য রাখে। যা মাত্র ৭.৪ ওভারেই করে নেন রোহিত (২৫ বলে ২৫ রান) ও গিল (২১ বলে ১৫ রান)।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...