সব খবর সবার আগে।

ওয়ানডে সিরিজের জন্য প্রস্তুত: নতুন ‘রেট্রো’ জার্সিতে ছবি পোস্ট ধাওয়ানের

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজে ‘রেট্রো’ জার্সিতে খেলতে নামবে ভারতীয় ক্রিকেটাররা। বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরে বেড়াচ্ছিল এই জার্সির ছবি। নেভি ব্লু রঙের এই রেট্রো জার্সি স্মরণে আনে ১৯৯২ সালের বিশ্বকাপ। ওই বিশ্বকাপের সময় ভারতের জার্সি থেকে অনুপ্রাণিত হয়ে এই রেট্রো জার্সি। মঙ্গলবার ভারতের ওপেনার শিখর ধাওয়ান অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের আগে এই রেট্রো জার্সি পরে ছবি পোস্ট করেছেন।

 

এই নতুন জার্সিতে টিম ইন্ডিয়ার নতুন কিট স্পনসর এমপিএল স্পোর্টস রয়েছে। মোবাইল প্রিমিয়ার লিগের স্পোর্টস মার্চেন্ডাইজ ব্র্যান্ড এমপিএল স্পোর্টসকে তিন বছরের জন্য ভারতীয় ক্রিকেট দলের অফিসিয়াল কিট স্পনসর হিসাবে ঘোষণা করেছিল বিসিসিআই। তিন বছরের চুক্তি হিসাবে এমপিএল স্পোর্টস ২০২৩ সাল পর্যন্ত ভারতীয় পুরুষ, মহিলা এবং অনুর্দ্ধ -১৯ ক্রিকেট দলের জার্সি তৈরি করবে।

ভারতের অস্ট্রেলিয়া সফর শুরু হবে আগামী ২৭ নভেম্বর সিডনিতে প্রথম ওয়ানডে দিয়ে। শিখর ধাওয়ান নিজের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় এবং লিখেছেন, “নতুন জার্সি, নতুনভাবে প্রেরণা দিয়েছে। প্রস্তুত।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...